শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪
দীপ্ত অ্যাওয়ার্ড: ওটিটিতে সেরা অপূর্ব ও ফারিণ
আনন্দমেলা প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩, ৭:১৬ PM
গত দুই বছর ধরে শিল্পী ও নির্মাতাদের কাজের স্বীকৃতিস্বরূপ পদক প্রদান করে আসছে দীপ্ত টেলিভিশন কর্তৃপক্ষ। সেই ধারাবাহিকতায় তৃতীয়বারের মতো আয়োজিত এই অনুষ্ঠানে ওটিটি বিভাগে সেরা অভিনেতার পদক পেয়েছেন জিয়াউল ফারুক অপূর্ব (আইকন ম্যান) আর অভিনেত্রী হিসেবে তাসনিয়া ফারিণ (নিকষ)। 

দীপ্ত টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি উপলক্ষে গত ১৬ নভেম্বর এই পদক প্রদান অনুষ্ঠান হয়। গত এক বছরে দীপ্ত টেলিভিশনে প্রচারিত একক ও ধারাবাহিক নাটক, ডাবিং সিরিয়াল এবং ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’তে প্রচারিত ওয়েব ফিল্মগুলোর ওপর ভিত্তি করে ১৩টি ক্যাটাগরিতে এই পুরস্কার দেয়া হয়েছে। দীপ্ত টিভির নিজস্ব ওয়েবসাইট লিংকে প্রাপ্ত দর্শকের ভোট ও জুরিবোর্ডের বিচার বিবেচনায় নিয়ে চূড়ান্ত বিজয়ী নির্বাচন করা হয়েছে। এমনটাই নিশ্চিত করেন কাজী মিডিয়া লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী।

‘দীপ্ত অ্যাওয়ার্ড ২০২৩’-এ ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে আলোচিত ওয়েব ফিল্ম হিসেবে নির্বাচিত হয়েছে রুবেল হাসান পরিচালিত ‘নিকষ’। আলোচিত একক নাটক নির্বাচিত হয়েছে ভিকি জাহেদ পরিচালিত ‘কাজলের দিনরাত্রি’, অভিনয়শিল্পী (পুরুষ) মোশাররফ করিম (ভাগ্য রেখা), অভিনয়শিল্পী (নারী) মেহজাবীন চৌধুরী (কাজলের দিনরাত্রি)। ধারাবাহিক নাটকে নির্বাচিত হয়েছে সাজ্জাদ সুমন পরিচালিত ‘মাশরাফি জুনিয়ার’, অভিনয়শিল্পী (পুরুষ) আ খ ম হাসান (বকুলপুর), অভিনয়শিল্পী (নারী) রেজমিন সেতু (জবা)। ডাবিং সিরিয়াল নির্বাচিত হয়েছে তুর্কি ধারাবাহিক ‘আমাদের গল্প’। 

এছাড়া দীপ্ত বিশেষ অ্যাওয়ার্ডে নির্বাচিত হয়েছে মোহাম্মদ আলী মুন্না পরিচালিত ওয়েব ফিল্ম ‘অপলাপ’, অভিনয়শিল্পী (পুরুষ) নির্বাচিত হয়েছেন মুশফিক আর ফারহান (নাটক: কলঙ্ক), অভিনয়শিল্পী (নারী) নির্বাচিত হয়েছেন পূজা চেরী (ওয়েব ফিল্ম: পরি)।

এ বছরে ‘দীপ্ত অ্যাওয়ার্ড আজীবন সম্মাননা’ দেওয়া হয়েছে কিংবদন্তি অভিনয়শিল্পী দিলারা জামান।

অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছেন উপমা ও তার দল, রেজমিন সেতু ও তার দল। কোরিওগ্রাফিতে ছিলেন আসাদ খান। সংগীতে ছিলেন রাজিব, অবন্তী সিঁথি, রেহান রাসুল, প্রতিক হাসান ও আনিকার পরিবেশনা। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন রুহানি সালসাবিল লাবণ্য।  

‘দীপ্ত অ্যাওয়ার্ড ২০২৩’ অনুষ্ঠানটি টিভিতে প্রচার হবে ১৮ নভেম্বর শনিবার সন্ধ্যা ৭টায়। অনুষ্ঠানটির নির্বাহী প্রযোজনায় ছিলেন ওয়াহিদুল ইসলাম শুভ্র।

আজকালের খবর/আতে








সর্বশেষ সংবাদ
বইমেলায় ইসরাত জাহান নিরুর ‘৩০ পয়সার ৩ লক্ষ স্মৃতি’
রাশিয়ার পাঁচ শতাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা
মায়ের দাফন শেষে বাড়িতে এলো প্রবাসী ছেলে ও জামাতার লাশ
আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস
প্রবাসী প্রেমিককে সামনে আনলেন অধরা খান
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শান্ত সীমান্ত পরিস্থিতি, টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে জাহাজ চলাচলের দাবি
নোটিশ ছাড়াই ফার্মেসি ভাঙচুর: ইউএনও জকির বিরুদ্ধে মানববন্ধন
সাংবাদিকদের এমপি বানানোর কারণ জানালেন প্রধানমন্ত্রী
বাউবি থেকে বিএ পাশ করলেন ভ্যান চালক হায়দার আলী
বাংলাদেশে ৫০ হাজার টন পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft