শনিবার ২৭ জুলাই ২০২৪
আওয়ামী লীগের কানাডা শাখার নব নির্বাচিত কমিটির অভিষেক
কানাডা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩, ১:০৬ PM আপডেট: ১২.১০.২০২৩ ৫:২০ PM
বাংলাদেশ আওয়ামী লীগ কানাডা শাখার নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন গোলাম মহিবুর রহমান ও সাধারণ সম্পাদক পদে মো. আব্দুস সালাম।

কানাডার টরন্টো নগরীর ৯ ডজ রোড মিলনায়তনে এ অভিষেক অনুষ্ঠিত হয়। পরে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অন্টারিও প্রদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিআইপি ফারুকী হাছান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার ডাঃ খলিলুর রহমান।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সাক্ষরিত ৭৫ সদস্য বিশিষ্ট অনুমোদিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অনান্য সদস্যদের নাম ঘোষণা করেন সিআইপি ফারুকী হাছান।

তিনি বলেন, অগ্নিসন্ত্রাস-নৈরাজ্যের দল বিএনপি-জামায়াত যেনো ক্ষমতায় না আসতে পারে সে বিষয়ে কানাডা আওয়ামী লীগের সকল সদস্যদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সকল প্রকার মিথ্যাচার, গুজব, অপপ্রচার ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

সিআইপি ফারুকী হাছান আরো বলেন, দেশ যখন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে চলছে, বিশ্বের বুকে আত্ম-মর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে ঠিক সেই মুহূর্তে বিএনপি-জামায়াত দেশ ও দেশের মানুষের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র করছে। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে বিদেশীদের সাথে হাত মিলিয়ে ষড়যন্ত্র করছে, গুজব ছড়াচ্ছে। সরকার পতনের নামে সাধারণ মানুষের উপর অত্যাচার করছে, জান-মালের ক্ষতি করছে। এই বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের প্রতিহতের মাধ্যমে সাধারণ মানুষের জান-মালের নিরাপত্তা দিতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করতে সকলকে এক সঙ্গে কাজ করার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে ক্যুইবেক প্রদেশ আওয়ামী লীগের নব-নির্বচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।  সভাপতি পদে নির্বাচিত হয় মুন্সি বশির ও সাধারণ সম্পাদক পদে ময়নুল ইসলাম।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
মার্কিন শ্রমনীতি পোশাক রপ্তানিতে নেতিবাচক অবস্থা তৈরি করতে পারে: পররাষ্ট্র সচিব
স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়ার কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি
একদিনে দশটি পথসভা, উঠান বৈঠক ও একটি জনসভা করেন সাজ্জাদুল হাসান এমপি
নতুন বছরে সুদহার বাড়ছে
শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই আজকের উন্নত বাংলাদেশ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
রাজপথের আন্দোলনে জনগণের অধিকার প্রতিষ্ঠা হবে: মুরাদ
অর্থনৈতিক প্রবৃদ্ধিতে অনন্য ভূমিকায় ইসলামী ব্যাংক
ইতিহাসের মহানায়ক: একটি অনন্য প্রকাশনা
নতুন বই বিতরণ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
এক দিনে সারাদেশে ২১ নেতাকে বহিষ্কার করল বিএনপি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft