ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ৪ জুলাই ২০২২ ● ২০ আষাঢ় ১৪২৯
ই-পেপার  সোমবার ● ৪ জুলাই ২০২২
শিরোনাম: মেঘনা গ্রুপের কার্টন কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১৪ ইউনিট       রাস্তার ওপর পশুর হাট বসানো যাবে না        পুলিশের সামনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, উত্তপ্ত কক্সবাজার       চলতি মাসে সিলেট-রংপুরে ফের বন্যার সম্ভাবনা        অংশগ্রহণমূলক নির্বাচন প্রত্যাশা ১৪ রাষ্ট্রদূতের        বাংলাদেশের রপ্তানি আয়ের মাইলফলক অর্জন        শাহজালালে যাত্রী দুর্ভোগের সত্যতা পেলেন পররাষ্ট্রমন্ত্রী      
কালবৈশাখীতে গাছ পড়ল রেলপথে, খুলনা পথে ট্রেন চলাচল বন্ধ
চুয়াডাঙ্গা প্রতিনিধি
Published : Saturday, 21 May, 2022 at 11:10 AM, Update: 21.05.2022 1:45:18 PM

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় কালবৈশাখী ঝড়ে রেললাইনের ওপর গাছ পড়ে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। শনিবার (২১ মে) ভোর সাড়ে ৫টার পর থেকে সারা দেশের সঙ্গে খুলনার ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

শনিবার (২১ মে) ভোরে কালবৈশাখী ঝড়ে আলমডাঙ্গা-হালসার মাঝে রেললাইনের ওপর গাছ পড়ে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন ট্রেনের যাত্রীরা।

স্থানীয়রা জানায়, ভোরের দিকে আধা ঘণ্টা ধরে প্রচন্ড ঝড়-বৃষ্টি হয়। এতে বহু ঘরবাড়িসহ উঠতি ফসলের ব্যাপক ক্ষতি হয়। বিদ্যুতের খুঁটি উপড়ে গেছে।

আলমডাঙ্গার স্টেশন মাস্টার নাজমুল হুসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঝড়ে আলমডাঙ্গা-হালসার মাঝে রেললাইনের ওপর কয়েকটি গাছ ভেঙে পড়ে। এতে ভোর সাড়ে ৫টার পর থেকে সারা দেশের সঙ্গে খুলনার ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। বর্তমানে আলমডাঙ্গা স্টেশনে নকশীকাথা এক্সপ্রেস ও একটু দূরে কপোতাক্ষ এক্সপ্রেস দাঁড়িয়ে আছে। এছাড়াও হালসা স্টেশনে বেনাপোল এক্সপ্রেস ও পোড়াদহ স্টেশনে সাগরদাড়ি এক্সপ্রেস দাঁড়িয়ে আছে। গাছ অপসারণে কাজ চলছে। শিগগিরই ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

আজকালের খবর/এসএইচ


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com