শনিবার ২৭ জুলাই ২০২৪
‘দেশের উন্নয়নে উদ্ভাবনী শক্তির বিকল্প নেই’
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রবিবার, ৯ জুন, ২০২৪, ১০:৫১ PM
দেশের উন্নয়নে মেধা ও উদ্ভাবনী শক্তির বিকল্প নেই বলে জানিয়েছেন কারিগরি শিক্ষা অধিদপ্তরের পরিচালক ও অতিরিক্ত সচিব এ. ওয়াই. এম. জিয়াউদ্দীন আল-মামুন।

আজ রবিবার (৯ জুন) ময়মনসিংহে আয়োজিত স্কিলস ও ইনোভেশন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের কারিগরি শিক্ষা অধিদপ্তরাধীন অ্যাকসেলারেটিং অ্যান্ড স্ট্রেনদেনিং স্কিলস ফর ইকোনমিক ট্রান্সফরমেশন (অ্যাসেট) প্রকল্পের সহায়তায় ময়মনসিংহের হোটেল মুস্তাফিজ ইন্টারন্যাশনাল (জোবেদা কমিউনিটি সেন্টার) ও অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে (টাউন হল) এ অনুষ্ঠান আয়োজিত হয়। পাশাপাশি বর্ণাঢ্য র‍্যালি এবং কারিগরি শিক্ষার গুরুত্ব বিষয়ক একটি সেমিনারও আয়োজিত হয়।

এ. ওয়াই. এম. জিয়াউদ্দীন আল-মামুন জানান, সমৃদ্ধি ও উন্নয়নের পথে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এ যাত্রাকে আরো সহজ করতে পারে মেধা ও উদ্ভাবনী শক্তি। এ জন্য আমাদের তরুণ প্রজন্মের চিন্তা-ভাবনার দুয়ারকে আরো প্রসারিত করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের যুগ্মসচিব মো. জহুরুল আলম চৌধুরী, ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার তাহমিনা আক্তার, ময়মনসিংহের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী এবং ময়মনসিংহ কারিগরি শিক্ষা অধিদপ্তরের আঞ্চলিক পরিচালক সুলতানা রাজিয়া।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যাকসেলারেটিং অ্যান্ড স্ট্রেনদেনিং স্কিলস ফর ইকোনমিক ট্রান্সফরমেশন প্রকল্পের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) আবু মমতাজ সাদ উদ্দিন আহমেদ। এছাড়া অনুষ্ঠানে প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
বর্ষায় শ্রাবণ, ভরা যৌবনবতীর রূপ
বাবার সামনে হঠাৎ মেঝেতে লুটিয়ে পড়ে শিশুপুত্র আহাদ!
কোনোকিছুতেই কুলিয়ে উঠতে পারিনি
অন্তর্লিখন
ফরিদপুরে ট্রাকচাপায় প্রাণ গেল গৃহবধূর
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বাংলাদেশ নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে রুপা-আপসানার প্রস্তাব
জাবি শিক্ষকের ‘পদত্যাগ নাটক’
কোটা আন্দোলনের তিন সমন্বয়ক ডিবি হেফাজতে
ভিপিএন ব্যবহারে সুবিধার পাশাপাশি রয়েছে যেসব ঝুঁকি
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা করেছে বেরোবি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft