শনিবার ১৫ জুন ২০২৪
‘দেশের উন্নয়নে উদ্ভাবনী শক্তির বিকল্প নেই’
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রবিবার, ৯ জুন, ২০২৪, ১০:৫১ PM
দেশের উন্নয়নে মেধা ও উদ্ভাবনী শক্তির বিকল্প নেই বলে জানিয়েছেন কারিগরি শিক্ষা অধিদপ্তরের পরিচালক ও অতিরিক্ত সচিব এ. ওয়াই. এম. জিয়াউদ্দীন আল-মামুন।

আজ রবিবার (৯ জুন) ময়মনসিংহে আয়োজিত স্কিলস ও ইনোভেশন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের কারিগরি শিক্ষা অধিদপ্তরাধীন অ্যাকসেলারেটিং অ্যান্ড স্ট্রেনদেনিং স্কিলস ফর ইকোনমিক ট্রান্সফরমেশন (অ্যাসেট) প্রকল্পের সহায়তায় ময়মনসিংহের হোটেল মুস্তাফিজ ইন্টারন্যাশনাল (জোবেদা কমিউনিটি সেন্টার) ও অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে (টাউন হল) এ অনুষ্ঠান আয়োজিত হয়। পাশাপাশি বর্ণাঢ্য র‍্যালি এবং কারিগরি শিক্ষার গুরুত্ব বিষয়ক একটি সেমিনারও আয়োজিত হয়।

এ. ওয়াই. এম. জিয়াউদ্দীন আল-মামুন জানান, সমৃদ্ধি ও উন্নয়নের পথে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এ যাত্রাকে আরো সহজ করতে পারে মেধা ও উদ্ভাবনী শক্তি। এ জন্য আমাদের তরুণ প্রজন্মের চিন্তা-ভাবনার দুয়ারকে আরো প্রসারিত করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের যুগ্মসচিব মো. জহুরুল আলম চৌধুরী, ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার তাহমিনা আক্তার, ময়মনসিংহের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী এবং ময়মনসিংহ কারিগরি শিক্ষা অধিদপ্তরের আঞ্চলিক পরিচালক সুলতানা রাজিয়া।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যাকসেলারেটিং অ্যান্ড স্ট্রেনদেনিং স্কিলস ফর ইকোনমিক ট্রান্সফরমেশন প্রকল্পের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) আবু মমতাজ সাদ উদ্দিন আহমেদ। এছাড়া অনুষ্ঠানে প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
বিএনপিতে ৩৪ জনের পদোন্নতি ৫ জনের পদাবনতি
ভালুকায় কাভার্ডভ্যান-সিএনজি সংঘর্ষে নিহত ২
বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড
শেরে-বাংলা স্মৃতি স্বর্ণ পদক পেলেন গাজীপুরের বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ
দক্ষিণ গাজায় আটকা পড়েছেন ১০ লাখের বেশি বাস্তুচ্যুত ফিলিস্তিনি
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কওমি মাদ্রাসায় ছাত্রলীগের বিশেষ সেল গঠনের পরামর্শ শিক্ষামন্ত্রীর
গাজীপুর শহরের রথখোলায় কোরবানির পশুর হাট জমে উঠেছে
ভারতের নির্বাচন নিয়ে মন্তব্য করতে চায় না যুক্তরাষ্ট্র
তিন হাজার ইমামকে ৯০ লাখ টাকা ভাতা প্রদান করলেন জাহাঙ্গীর আলম
গাবতলী হাটে মাঝারি আকারের গরুর চাহিদা বেশি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft