বৃহস্পতিবার ২ মে ২০২৪
এফডিসিতে ‘তিন কন্যা’, মাহমুদ কলির চোখে চোখ ববিতার!
আনন্দমেলা প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫:৩৩ PM
দীর্ঘ ক্যারিয়ারে ঢালিউডের ‘তিন কন্যা’ সুচন্দা, ববিতা ও চম্পা অসংখ্য হিট ও প্যারালাল সিনেমা উপহার দিয়েছেন। স্বর্ণালী সময়ের মুল্যবান ত্রয়ী বলা হয় তাদের। গুণী এই ত্রয়ী নিজেদের যেমন সমৃদ্ধ করেছেন তেমনি সমৃদ্ধ হয়েছে দেশীয় সিনেমা অঙ্গন। আন্তর্জাতিক অঙ্গনেও তাদের সে দাপন তারা দেখিয়েছেন। দীর্ঘদিন অভিনয়ে না থাকলেও প্রিয় কর্মস্থলের প্রতি মোহ কাটেনি। বরং উপলক্ষ পেলেই চলে আসতে চান। এবার এলেন শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে। তবে সেটা যতটা না সমিতির কারণে তারচেয়ে বেশি এক সময়ের জনপ্রিয় জুটি এবারের অন্যতম সভাপতি প্রার্থী হ্যান্ডসাম মাহমুদ কলির কারণে। ঘনিষ্ট সূত্র এমনটাই জানিয়েছে। 

এই তিন বোন একসঙ্গে এসেছেন বিএফডিসিতে শিল্প সমিতির নির্বাচনে ভোট দিতে এসেছেন। দুপুরের বিরতির পর ২টা ৪৫ মিনিট বিএফডিসিতে আসেন তারা। শিল্পীরা তাদের দেখে আনন্দিত হয়ে সোগ্লান দিতে থাকে।  এরই এক ফাঁকে কলির চোখে চোখ রাখতে দেখা গেছে ববিতাকে। ক্যারিয়ারে এই জুটি মমতাজ আলীর ‘কারণ’ ছাড়াও বেশ কটি হিট সিনেমা উপহার দিয়েছেন। রয়েছে পারিবারিক যোগাযোগও।

ববিতা বলেন, শিল্পী সমিতিতে ইদানিং সুন্দরের বদলে প্রতিহিংসার চর্চা হয়। একে অন্যকে যে ভাষায় আক্রমণ করেন তাতে মানুষের কাছে মুখ দেখানো দায়। যে কারণে এফডিসিতে আসা বন্ধই করে দিয়েছিলাম। অনেকদিন পর আসলাম। আজকে সবার সঙ্গে দেখা হচ্ছে সে কারণেই আমার আসা। যারা সত্যিকারের অর্থে কাজ করবে তাদেরকেই ভোট দেব।  

সুচন্দা বলেন, আজকে অনেক আশা নিয়ে ভোট দিতে আসছি। প্রত্যেকবারই আসি। এখন নতুন-পুরাতন সবাই মিলে নির্বাচনে নেমেছে এজন্যই আমার আসা। চলচ্চিত্রের মধ্যে আমাদের সমিতি গুরুত্বপূর্ণ সমিতি। শিল্পীদের ছাড়া আমাদের চলচ্চিত্র হয় না তাই শিল্পীদের বিকল্প নেই। বক্তব্যে নয়, যারা সততার সঙ্গে দক্ষতার সঙ্গে কাজ করবে তাদেরকেই আমরা ভোট দেব। যাতে আমাদের সংগঠন আরও সুন্দর হয়।  

চম্পা বলেন, নতুন পুরাতন যারাই নির্বাচন করছে প্রত্যেকে আমার প্রিয়। শিল্পী শব্দটা ভীষণভাবে আমাদের পরিবারের মনে হয়। তাই আমি মনে করি আমরা সবাই মিলে এক। সবাই মিলে যদি এগিয়ে যেতে পারতাম তাহলে আমাদের শিল্পটাকে অনেক এগিয়ে নিতে পারতাম।

দ্বি-বার্ষিক মেয়াদের এবারের নির্বাচনের মেয়াদ ২০২৪ থেকে ২০২৬। ২১ সদস্যবিশিষ্ট কমিটির এ নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন এক সময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেলো আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

আজকালের খবর/আতে








সর্বশেষ সংবাদ
জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী
টানা অষ্টম দফা কমলো সোনার দাম
আশ্রমে ১৩৫ জনের মৃত্যু হয়েছে: আদালতে মিল্টন সমাদ্দার
বিশ্বশান্তির লক্ষ্যে গাজা যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ: পররাষ্ট্রমন্ত্রী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
দেশবন্ধুর কোমলপানীয় গুরু ও ফ্রেন্ডস আপের রোড শো উদ্বোধন
রবিবার থেকে খুলছে প্রাথমিক বিদ্যালয়
‘সাত বীরশ্রেষ্ঠ জাতির শ্রেষ্ঠ সন্তান’ ও ‘আমার একাত্তর’ বইয়ের মোড়ক উন্মোচন
বারিতে বিজ্ঞানীদের ইনডাকশন প্রশিক্ষণ
শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয়
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft