শনিবার ২৭ জুলাই ২০২৪
পল্লবীতে পুকুরে যুবকের লাশ, কৌশলে ডেকে এনে খুন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ৪:০০ PM আপডেট: ১৫.০৪.২০২৪ ৪:০৫ PM
রাজধানীর পল্লবীর সুখনগর এলাকায় পুকুর থেকে পাভেল খান (২৫) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার রাত সাড়ে ৮টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে পুলিশের প্রাথমিক তদন্তে উঠে এসেছে।

পুলিশ বলছে, পল্লবী সাগুফতা মোড় সংলগ্ন সেকশন-৯ স্বপ্ননগর আবাসিক এলাকার ভেতরে ১৭ নম্বর নির্মাণাধীন ভবনের পেছনে অজ্ঞাতনামা কয়েকজন ব্যক্তি তাকে ধারালো অস্ত্র দিয়ে শরীর এবং মাথার বিভিন্ন স্থানে কুপিয়ে নির্মাণাধীন ভবনের পেছনের ঝোঁপে ফেলে পালিয়ে যায়। উত্তর কালশি এলাকার টেকের বাড়ির লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

আজ সোমবার পল্লবী থানার ওসি অপূর্ব হাসান বলেন, খুন করার উদ্দেশ্যে পাভেলকে কৌশলে বাড্ডা এলাকা থেকে পল্লবী ডেকে আনা হয়। হত্যাকারীরা তার পূর্বপরিচিত। পাভেলের হত্যাকারীদের নাম-পরিচয় পাওয়া গেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহতের নামেও বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
 
ওসি বলেন, রবিবার রাতে স্থানীয়রা খবর দিলে পুকুর থেকে পাভেলের মরদেহ উদ্ধার করে পল্লবী থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য আজ ভোরে মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় পল্লবী থানা একটি হত্যা মামলা হয়েছে।

পুলিশ জানায়, পাভেলের বাড়ি নেত্রকোনা বারহাট্টা উপজেলায়। বাবার নাম শায়েস্তা খান। নিহত ব্যক্তি রাজধানীর বাড্ডা পাঁচতলাবাজার এলাকায় থাকতেন। তিনি বাসচালকের সহকারী হিসেবে কাজ করতেন। তিনি দুই বছর আগে বিয়ে করেন। পরে বিবাহ বিচ্ছেদ হয়।

আজকালের খবর/ওআর













সর্বশেষ সংবাদ
কিশোরগঞ্জে প্রচণ্ড রোদ ও ভ্যাপসা গরম, জনজীবন অতিষ্ট
একটি মহল গুজবের মাধ্যমে বিভ্রান্তি ছড়াচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
বর্ষায় শ্রাবণ, ভরা যৌবনবতীর রূপ
বাবার সামনে হঠাৎ মেঝেতে লুটিয়ে পড়ে শিশুপুত্র আহাদ!
কোনোকিছুতেই কুলিয়ে উঠতে পারিনি
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বাংলাদেশ নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে রুপা-আপসানার প্রস্তাব
জাবি শিক্ষকের ‘পদত্যাগ নাটক’
কোটা আন্দোলনের তিন সমন্বয়ক ডিবি হেফাজতে
ভিপিএন ব্যবহারে সুবিধার পাশাপাশি রয়েছে যেসব ঝুঁকি
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা করেছে বেরোবি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft