শনিবার ২৭ জুলাই ২০২৪
মতলবে অন্তঃসত্ত্বার উপর অ্যাসিড নিক্ষেপকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
মতলব (চাঁদপুর) প্রতিনিধি
প্রকাশ: রবিবার, ৩ মার্চ, ২০২৪, ৮:৪২ PM
চাঁদপুরের মতলব উত্তরের ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম সুজাতপুর গ্রামের আইয়ুব আলীর মেয়ে আট মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ মিলি আক্তার ও তার মা রাশেদা বেগমের উপর অ্যাসিড নিক্ষেপকারীদের ফাঁসির দাবিতে মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের সামনে (সুজাতপুর বাজারে) এলাকাবাসীর উদ্যোগে আজ রবিবার সকালে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এতে বক্তব্য রাখেন, অ্যাসিডদগ্ধ মিলির পিতা আইয়ুব আলী প্রধান, আত্মীয় আলমগীর হোসেন ভূঁইয়া, খালতো বোন গোলিপী বেগম, মিলির বড় বোন শারমিন আক্তার প্রমুখ।

উল্লেখ্য, ২৫ ফেব্রুয়ারি রাতে উপজেলার পশ্চিম সুজাতপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ব্যাপারে দগ্ধ মিলির পিতা মো. আইয়ুব আলী প্রধান বাদী হয়ে মতলব উত্তর থানায় দুজনকে ( মো. মানিক ও মো. বাদল) আসামি করে ২৬ ফেব্রুয়ারি (সোমবার) মামলা দায়ের করেন।
দগ্ধ মিলি রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

অ্যাসিডদগ্ধ মিলির পিতা আইয়ুব আলী প্রধান জানান, ২৫ ফেব্রুয়ারি রাতে আমি মহল্লার মসজিদে নামাজ পরতে যাই। এসে শুনি পার্শ্ববর্তী মমরোজকান্দি গ্রামের আলী আহমদের ছেলে মো. মানিক আমাদের বসত ঘরে এসে আমার স্ত্রী ও কন্যাকে ডাক দিলে দরজা খোলার সঙ্গে সঙ্গে অ্যাসিড নিক্ষেপ করে। এতে আমার কন্যা মিলি আক্তার ও স্ত্রী রাশিদা বেগমের শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। আমার মেয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, অ্যাসিড ছুড়ে মারার বিষয়ে মতলব উত্তর থানায় একটি মামলা করা হয়েছে। মামলার এজাহারভুক্ত সফিকুল ইসলাম মানিককে আটক করা হয়েছে। আরেক আসামি ইসলামাবাদ গ্রামের তৈয়ব আলীর ছেলে বাদলকে আটকের চেষ্টা চলছে। এই ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত থাকলে তাকেও আটক করা হবে। 

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
একটি মহল গুজবের মাধ্যমে বিভ্রান্তি ছড়াচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
বর্ষায় শ্রাবণ, ভরা যৌবনবতীর রূপ
বাবার সামনে হঠাৎ মেঝেতে লুটিয়ে পড়ে শিশুপুত্র আহাদ!
কোনোকিছুতেই কুলিয়ে উঠতে পারিনি
অন্তর্লিখন
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বাংলাদেশ নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে রুপা-আপসানার প্রস্তাব
জাবি শিক্ষকের ‘পদত্যাগ নাটক’
কোটা আন্দোলনের তিন সমন্বয়ক ডিবি হেফাজতে
ভিপিএন ব্যবহারে সুবিধার পাশাপাশি রয়েছে যেসব ঝুঁকি
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা করেছে বেরোবি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft