ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ১৬ জুন ২০২১ ● ২ আষাঢ় ১৪২৮
ই-পেপার   বুধবার ● ১৬ জুন ২০২১
শিরোনাম: পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি       নেতানিয়াহু যুগের অবসান, নতুন সরকারে থাকছে আরব দলও       ভারতীয় সাংস্কৃতিক সম্পর্ক পরিষদের ভিডিও ব্লগিংয়ে তৃতীয় বাংলাদেশের মনসিফ        ধর্ষণ ও হত্যার চেষ্টাকারীর নাম জানালেন পরীমনি      
‘স্বপ্নের ঠিকানা’য় আধুনিক সুবিধাসম্বলিত ‘হোয়াইট হাউজ’
আনন্দমেলা প্রতিবেদক
Published : Friday, 7 May, 2021 at 1:48 AM

স্বপ্নের ঠিকানা  রিসোর্টে সংযোজন হয়েছে নতুন ডুপ্লেক্স। ইনসেটে ওপরে সালমান শাহ ভাস্কর্য। নিচে সত্ত্বাধিকারী রাশেদ খান।

স্বপ্নের ঠিকানা রিসোর্টে সংযোজন হয়েছে নতুন ডুপ্লেক্স। ইনসেটে ওপরে সালমান শাহ ভাস্কর্য। নিচে সত্ত্বাধিকারী রাশেদ খান।

স্বপ্নের ঠিকানায় নতুন স্থাপনা ‘হোয়াইট হাউজ‘ বাংলা চলচ্চিত্রের রাজপুত্র নায়ক সালমান শাহ স্মরণে উলুখোলায় ‘স্বপ্নের ঠিকানা’ রিসোর্টে নতুন একটি স্থাপনা নির্মান করা হয়েছে। সম্প্রতি ‘হোয়াইট হাউজ’ নামে একটি ডুপ্লেক্স বাড়ি উদ্বোধন করা হয়ছে এই রিসোর্ট ও শুটিং স্পটে। নির্মাণ করেছেন সালমানের ভক্ত ও সংস্কৃতি পৃষ্টপোষক রাশেদ খান।

রাশেদ খান বলেন, ‘আমরা (ভক্তরা) তার নামে এফডিসিতে শুটিং ফ্লোরের দাবি করে আসছি। কিন্তু সে ব্যাপারে কর্তৃপক্ষ আজও কোনও উদ্যোগই নেয়নি। তাই নিজেই প্রিয় নায়কের প্রতি ভালোবাসা থেকে শুটিং স্পট নির্মাণ করছি। সালমান শাহ বাংলাদেশের চলচ্চিত্রে এখনও অনুসরণীয় একটি নাম। তাকে সম্মান জানাতেই এই উদ্যোগ।’ স্থানটি গাজীপুরের উলুখোলায়। শুটিংয়ের পাশাপাশি এটি পিকনিক স্পর্ট হিসাবে ভাড়া দেওয়া হয়।

তিনি আরো জানান, স্বপ্নের ঠিকানা রিসোর্টে একই সাথে গ্রাম ও শহর কেন্দ্রিক শুটিং করার ব্যবস্থা আছে৷ সম্প্রতি ‘সিক্স এক্স’ নামে একটি সাত পর্বে র ধারাবাহিক নাটকের শুটিং হয়েছে ‘স্বপ্নের ঠিকানা’ রিসোর্টে।

গত বছর স্বপ্নের ঠিকানা রিসোর্টে” দুটি বাড়ি নিয়ে যাত্রা শুরু করে। সময়ের চাহিদা থাকায় নতুন করে আরো একটি বাড়ি নির্মাণ করা হয়েছে। শুটিংয়ে চাহিদা থাকায় নতুন হাউজে শীতাতপ নিয়ন্ত্রিত এটাচড ওয়াশরুমসহ ৮ টি রুম নির্মিত হয়েছে। 

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com