ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ১৬ জুন ২০২১ ● ২ আষাঢ় ১৪২৮
ই-পেপার   বুধবার ● ১৬ জুন ২০২১
শিরোনাম: পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি       নেতানিয়াহু যুগের অবসান, নতুন সরকারে থাকছে আরব দলও       ভারতীয় সাংস্কৃতিক সম্পর্ক পরিষদের ভিডিও ব্লগিংয়ে তৃতীয় বাংলাদেশের মনসিফ        ধর্ষণ ও হত্যার চেষ্টাকারীর নাম জানালেন পরীমনি      
নিম্নমানের শিশু খাদ্য ও নকল পণ্য উৎপাদন: টঙ্গীতে কারখানা সিলগালা
গাজীপুর প্রতিনিধি
Published : Thursday, 6 May, 2021 at 10:38 PM

গাজীপুরের টঙ্গীতে নোংরা-অস্বাস্থ্যকর পরিবেশে নিম্নমানের ক্ষতিকর উপকরণ দিয়ে শিশুখাদ্য উৎপাদন ও নামিদামি ব্র্যান্ডের নকল বোতল ডিজাইন করার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ২৭ ধারা অনুসারে ‘আয়াত ফুড এন্ড বেভারেজ লিমিটেড’ নামের একটি কারখানা সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুবাইয়া ইয়াসমিন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ম্যাজিস্ট্রেট রুবাইয়া ইয়াসমিন জানান, গাজীপুরে টঙ্গীর মুদাফা বড় দেওড়া এলাকার আয়াত ফুড এন্ড বেভারেজ লিমিটেড নামক কারখানায় অভিযান চালানো হয়। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশ, শিশু খাদ্য উৎপাদনে নিম্নমানের ও ক্ষতিকর উপকরণ ব্যবহার করে বিভিন্ন ধরণের জুস, লিচু, আইস ললিসহ নামিদামি ব্যান্ডের বিভিন্ন প্রোডাক্টের হুবহু অনুকরণে বোতল ডিজাইন ও প্রায় নামকরণ করেও ক্রেতা ঠকানো হচ্ছে। পরে জনস্বার্থ ও শিশু স্বাস্থ্য বিবেচনায় ভ্রাম্যমাণ আদালত ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে কারখানাটি সিলগালা করা হয়েছে ।  

অভিযান পরিচালনাকলে সহযোগিতা করেন জেলা মার্কেটিং অফিসার ও আনসার ব্যাটেলিয়নের সদস্যরা।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com