ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ১৬ জুন ২০২১ ● ২ আষাঢ় ১৪২৮
ই-পেপার   বুধবার ● ১৬ জুন ২০২১
শিরোনাম: পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি       নেতানিয়াহু যুগের অবসান, নতুন সরকারে থাকছে আরব দলও       ভারতীয় সাংস্কৃতিক সম্পর্ক পরিষদের ভিডিও ব্লগিংয়ে তৃতীয় বাংলাদেশের মনসিফ        ধর্ষণ ও হত্যার চেষ্টাকারীর নাম জানালেন পরীমনি      
মনোহরদীতে প্রবাসী জাহিদ ইদ্রিসের ঈদসামগ্রী বিতরণ
হারুণ রশিদ, মনোহরদী
Published : Thursday, 6 May, 2021 at 8:56 PM

পবিত্র মাহে রমজান এবং চলমান লকডাউনের কারণে বেকার অসহায় দুস্থ ৫০০ জন রোজাদার মানুষের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদসামগ্রী বিতরণ করেছেন স্বেচ্ছাসেবি সংগঠন আমরা মনোহরদীর সন্তানের পরিচালক ওমান প্রবাসী মো. জাহিদ ইদ্রিস। তিনি উপজেলার চালাকচর ইউনিয়নের চালাকচর দক্ষিণপাড়া গ্রামের  আব্দুর রশিদের ছেলে।

বৃহস্পতিবার সকালে নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চালাকচর দক্ষিণপাড়া গ্রামের নিজ বাড়িতে তার নিজস্ব অর্থায়নে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চালাকচর, মহিষাকান্দি, মানারাকান্দা, চেঙ্গাইন, পশ্চিম চালাকচর, গৌরিভাঙ্গা, হাফিজপুর, পীরপুর, চন্দনপুর, নলুয়া ও লাখপুর গ্রামের ৫০০ জন রোজাদার মানুষের  মধ্যে ঈদসামগ্রী বিতরণ করেন। ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল,চিনি, তৈল,লবন ও সেমাই।

এ সময় চালাকচর দক্ষিণ পাড়া জামে মসজিদের ইমাম মাইন উদ্দিন, রফিক মোল্লা ও এলাকার গন্যমান্য ব্যক্তিগণসহ জাহিদ ইদ্রিসের ছেলে ইয়াসিন উপস্থিত ছিলেন। প্রতি বছরের মতো এবারো তিনি পবিত্র রমজান মাস উপলক্ষে তার নিজস্ব অর্থায়নে  রোজাদারদের মাঝে এসব ঈদসামগ্রী বিতরণ করে থাকেন।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com