ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ১৬ জুন ২০২১ ● ২ আষাঢ় ১৪২৮
ই-পেপার   বুধবার ● ১৬ জুন ২০২১
শিরোনাম: পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি       নেতানিয়াহু যুগের অবসান, নতুন সরকারে থাকছে আরব দলও       ভারতীয় সাংস্কৃতিক সম্পর্ক পরিষদের ভিডিও ব্লগিংয়ে তৃতীয় বাংলাদেশের মনসিফ        ধর্ষণ ও হত্যার চেষ্টাকারীর নাম জানালেন পরীমনি      
পাচঁ নায়িকা নিয়ে রাজু আলীমের ‘ভালোবাসার প্রজাপতি’
আনন্দমেলা প্রতিবেদক
Published : Thursday, 6 May, 2021 at 4:48 PM

ভালোবাসার প্রজাপতির অভিনয় শিল্পীদের নিয়ে একটি কোলাস

ভালোবাসার প্রজাপতির অভিনয় শিল্পীদের নিয়ে একটি কোলাস

রাজু আলীম। একাধারে কবি, সাংবাদিক, উপস্থাপক, টিভি প্রযোজক ও চলচ্চিত্র পরিচালক। সম্প্রতি ‘ভালোবাসার প্রজাপতি’ নামে একটি সিনেমায় নায়ক হিসেবে কাজ করছেন তিনি। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে এটি যৌথভাবে পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি।

প্রেম, বাস্তবতা ও করোনাকালে ফ্রন্টলাইনের যোদ্ধাদের জীবনযাপন নিয়েই সিনেমার গল্প সাজানো হয়েছে। এতে রাজু আলীমের বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা পপি। অন্যান্যের মধ্যে আরো অভিনয় করেছেন শিপন মিত্র, মিস ইউনিভার্স বাংলাদেশ শিলা, আলিশা ইসলাম, প্রিয়মনি, খালিদ মাহবুব তুর্য, তানিন তানহা, মেহেদী পলাশ, ডিজে সোনিকা প্রমুখ।

এ প্রসঙ্গে রাজু আলীম বলেন, ‘সিনেমায় শুধু শুধু পাঁচজন নায়িকা নেওয়া হয়নি। গল্পের প্রয়োজনে এসেছে। এই সময়ের জনপ্রিয় মডেল মিস ইউনিভার্স বাংলাদেশ শিলা, সে নিজের চরিত্রেই অভিনয় করেছে। একইভাবে আলিশা ইসলাম মডেল হিসেবে আসছে। আর প্রিয়মনি মিস ওয়ার্ল্ড বাংলাদেশের একজন উইনার ছিল। একটি পার্টি গানে ডিজে সোনিকা অভিনয় করেছে। গানটির শিরোনাম ‘টাইম নাই’। এছাড়াও সিনেমাটিতে একটি আইটেম সং আছে। আর চারজন নায়কও গল্পের প্রয়োজনেই নেওয়া হয়েছে।’

সিনেমাটি মুক্তি পাচ্ছে কবে? জানতে চাইলে পরিচালক রাজু আলীম বলেন, “আপনি জানেন, একটা নিউজ ভাইরাল হয়েছে ‘পপি হারিয়ে গেছে। তার নায়ক আমি। তাকে খুঁজছি। সিনেমাটির শুটিং প্রায় শেষ। আরও তিনদিন শুটিং ও দুদিন ডাবিংয়ে পপি সময় দিলে সিনেমাটি পরিপূর্ণ হতো। শুটিংয়ে না পেলেও পপির ডাবিং অবশ্যই লাগবে। তাকে না পাওয়ায় সব আটকে আছে। সে এসে কাজটা শেষ করলে ছবিটি এই ঈদে মুক্তি পেতে পারতো।”

দর্শকরা কী আপনাকে নায়ক হিসেবেই দেখবেন? উত্তরে রাজু আলীম বলেন, ‘আমি এখন নিজের ভেতর একটা নায়কোচিত ভাব আনার চেষ্টা করছি। আমি বাংলা সিনেমার তথাকথিত নায়ক হতে চাই না। আমি আমার মতো ভিন্নমাত্রার একজন নায়ক হতে চাই।’

উল্লেখ্য, ইতিমধ্যে ‘ছায়াবাজি’ নামের একটি সিনেমার কাজ শুরু করেছেন রাজু আলীম। এরপর তিনি ‘জিরো ফিগার’ ও ‘বালিকা সুন্দরী’ নামের নতুন দুটি সিনেমার কাজ শুরু করবেন।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com