ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৭ মে ২০২১ ● ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ১৭ মে ২০২১
শিরোনাম: প্রাথমিক স্কুলের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত       পদত্যাগ করলেন ডায়ানার সাক্ষাৎকার নেওয়া বিবিসির সেই সাংবাদিক       শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ‘হাসিনা: এ ডটার’স টেল’       মহাকাশে সিনেমার শুটিং: প্রতিযোগিতা আমেরিকা-রাশিয়ার       গাজায় আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       শিক্ষা প্রতিষ্ঠান ২৩ মে খুলছে না       তিন দিনের রিমান্ডে জামায়াত নেতা শাহজাহান চৌধুরী      
দুই নার্সিং ইনস্ট্রাক্টরের পরিবারকে ৭৫ লাখ টাকার চেক প্রদান
দেলোয়ার হোসেন, দিনাজপুর
Published : Tuesday, 4 May, 2021 at 10:07 PM

করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সেবা করতে গিয়ে যারা নিজেরাই আক্রান্ত হয়ে করোনা যোদ্ধা হিসেবে মৃত্যুবরণ করছেন জাতি তাদের কখনো ভুলবেনা। এই করোনা সম্মুখ যোদ্ধাদের পরিবারের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে প্রনোদনা ঘোষণা দিয়েছিলেন তা পর্যায়ক্রমে প্রত্যেক সেক্টরে বাস্তবায়ন শুরু হয়েছে।
 
মঙ্গলবার দুপুর দুইটায় হুইপ ইকবালুর রহিম এমপি জাতীয় সংসদ কার্যালয়ে দিনাজপুর জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী নাসিং  ইনস্ট্রাক্টর, মোছা. রহিমা খাতুন ও মোছা. আমিনা খাতুনের পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রত্যেককে ৩৭ লাখ ৫০ হাজার টাকা ক্ষতিপূরণের মঞ্জুরি চেক হস্তান্তরকালে এই বক্তব্য রাখেন।

নার্সিং ইনস্ট্রাক্টর রহিমা খাতুন গত ০২ নভেম্বর  ও আমিনা খাতুন ১২ নভেম্বর তারিখে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য সেবা বিভাগের অধিন এই দুই নার্সিং ইনস্ট্রাক্টর, দিনাজপুর নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করায় তাদের স্বামীদের অনুকূলে এই ক্ষতিপূরণের চেক প্রদান করেন।

নার্সিং ইনস্ট্রাক্টর রহিমা খাতুনের স্বামী শাহাদাত হুসেন ও আমিনা খাতুনের স্বামী  জাহাঙ্গীর আলম জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমের নিকট থেকে চেক গ্রহণ কালে আবেগে আপ্লুত হয়ে কেঁদে ফেলেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেন।

একে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com