ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৭ মে ২০২১ ● ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ১৭ মে ২০২১
শিরোনাম: প্রাথমিক স্কুলের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত       পদত্যাগ করলেন ডায়ানার সাক্ষাৎকার নেওয়া বিবিসির সেই সাংবাদিক       শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ‘হাসিনা: এ ডটার’স টেল’       মহাকাশে সিনেমার শুটিং: প্রতিযোগিতা আমেরিকা-রাশিয়ার       গাজায় আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       শিক্ষা প্রতিষ্ঠান ২৩ মে খুলছে না       তিন দিনের রিমান্ডে জামায়াত নেতা শাহজাহান চৌধুরী      
রামগতি উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিনকে স্বপদে পুনর্বহালে প্রজ্ঞাপন
দেলোয়ার হোসেন, রামগতি
Published : Tuesday, 4 May, 2021 at 9:42 PM

লক্ষীপুরের রামগতি উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল এর বহিষ্কার আদেশ প্রত্যাহার করে স্বপদে পুনর্বহাল করা হয়েছে। মঙ্গলবার (৪ মে) এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে স্থানীয় সরকার বিভাগ।

মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব মোহাম্মদ সামছুল হক স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, যেহেতু লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলা পরিষদের অপসারণকৃত চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ তাকে পুনর্বহাল বা পুনর্বিবেচনা করার জন্য আবেদন করেন। সেই প্রেক্ষিতে শুনানি করা হয় এবং যেহেতু শুনানিতে তার উপস্থাপিত বক্তব্য, উপজেলা নির্বাহী অফিসারের প্রতিবেদন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার ও পরিকল্পনা কর্মকর্তার মতামত, উপজেলা বন কর্মকর্তার মতামত পর্যালোচনায় দেখা যায় লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ এর বিরুদ্ধে আনিত অভিযোগগুলো প্রমানিত হয়নি সেহেতু সরকার জনস্বার্থে উপজেলা চেয়ারম্যান পদে তাকে পুনর্বহালের সিদ্ধান্ত গ্রহণ করেছে।

চিঠিতে আরো উল্লেখ করা হয়, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদের অপসারণ সংক্রান্ত ১৮/০২/২০২১ তারিখের ১২১ নং স্মারকের আদেশটি বাতিল করা হলো এবং তাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে পুনর্বহাল করা হলো। যা যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জারিকৃত এই আদেশ অবিলম্বে কার্যকর হবে।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com