ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  রোববার ● ১৬ মে ২০২১ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  রোববার ● ১৬ মে ২০২১
শিরোনাম: প্রাথমিক স্কুলের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত       পদত্যাগ করলেন ডায়ানার সাক্ষাৎকার নেওয়া বিবিসির সেই সাংবাদিক       শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ‘হাসিনা: এ ডটার’স টেল’       মহাকাশে সিনেমার শুটিং: প্রতিযোগিতা আমেরিকা-রাশিয়ার       গাজায় আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       শিক্ষা প্রতিষ্ঠান ২৩ মে খুলছে না       তিন দিনের রিমান্ডে জামায়াত নেতা শাহজাহান চৌধুরী      
মিশা-বুবলী-রোশাকে নিয়ে ইকবালের ‘রিভেঞ্জ’
আনন্দমেলা প্রতিবেদক
Published : Tuesday, 4 May, 2021 at 4:09 PM, Update: 04.05.2021 4:23:35 PM

রিভেঞ্জ সিনেমার মহরতে বুবলী ও রোশান

রিভেঞ্জ সিনেমার মহরতে বুবলী ও রোশান

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মিশা সওদাগর ও চিত্রনায়িকা শবনম বুবলী একসঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করেছেন। এবারই প্রথম নন্দিত এই অভিনেতার সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক রোশান। পাশাপাশি প্রথম একক নায়িকার বিপরীতে নায়কের ভূমিকায় দেখা যাবে চিত্রনায়ক রোশানকে। 

সোমবার রাজধানীর একটি রেস্তোরাঁয় মিশা সওদাগর, বুবলী ও রোশানকে নিয়ে ‘রিভেঞ্জ’ সিনেমার ঘোষণা দেন এর পরিচালক ইকবাল। যদিও আগেই রোশানকে নায়ক এবং খলনায়ক হিসেবে মিশা সওদাগরকে চূড়ান্ত করেছিলেন, এবার নিলেন বুবলীকে।

‘রিভেঞ্জ’ সিনেমার ঘোষণা অনুষ্ঠানে মিশা সওদাগর, বুবলী, রোশান ছাড়াও উপস্থিত ছিলেন এল আর খান সীমান্ত, চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবু প্রমুখ।

এদিন বুবলী এসেছিলেন সাবলীল পোশাকে। তিনি পরেছিলেন জড়িওয়ালা কালোপেড়ে নকশায় জলপাই রঙের জর্জেটে। গলায় পরেছিলেন পোশাকের সঙ্গে মিলিয়ে কালো রঙার ওপর মানতাশার হার। হালকা মেকাপে এদিন রমজানের পবিত্রমূর্তির আদলে সবার সামনে দেখা দিলেন বুবলী। 

অপরদিকে মেরুন টি শার্টের ওপর ব্লেজারে হাজির হয়েছিলেন রোশান।

বুবলী বলেন, ‘আমার প্রথম সিনেমা ‘বসগিরি’ হলেও প্রথম সেন্সর পাওয়া সিনেমা ‘শুটার’। এর প্রযোজক ইকবাল ভাই। পরে ‘পাসওয়ার্ড’, ‘বীর’ সিনেমায় অভিনয় করি। কিছুটা বিরতির পর আবারো তার প্রযোজনায় ‘রিভেঞ্জ’ করতে যাচ্ছি। এটি নিঃসন্দেহে ভালো লাগার।’
রিভেঞ্জ সিনেমার মহরতে বা থেকে বুবলী মিশা সওদাগর, পরিচালক ইকবাল এবং রোশান

রিভেঞ্জ সিনেমার মহরতে বা থেকে বুবলী মিশা সওদাগর, পরিচালক ইকবাল এবং রোশান

মিশা সওদাগরের সঙ্গে অভিনয় করা প্রসঙ্গে তিনি বলেন, ‘শুরু থেকে আমার প্রায় সবগুলো সিনেমায় মিশা ভাইয়া ছিলেন। এখানেও তিনি আছেন। আশা করছি, ভালো কিছু হবে। এই খারাপ সময়েও যারা চলচ্চিত্র নির্মাণের উদ্যোগ নিচ্ছেন তারা অবশ্যই সাধুবাদ পাওয়ার যোগ্য।’

এর আগে বুবলী-রোশান একসঙ্গে কাজ করেছেন। তবে এবারই প্রথম একক নায়িকা হিসেবে তাকে পাচ্ছেন রোশান। বিষয়টি উল্লেখ করে এই চিত্রনায়ক বলেন, ‘একক নায়িকা হিসেবে বুবলীকে প্রথম পাচ্ছি। এছাড়া মিশা সওদাগর ভাইয়ের সাথে প্রথম কাজ করতে যাচ্ছি। তাই সিনেমাটিতে কাজের সুযোগ আসা মাত্রই রাজি হই।’

সব ঠিক থাকলে চলতি মাসের ২০ মে থেকে ‘রিভেঞ্জ’ সিনেমার শুটিং শুরু হবে। কেরানীগঞ্জ ও মাদারীপুরের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হবে বলেও জানান প্রযোজক ইকবাল।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com