ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৭ মে ২০২১ ● ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ১৭ মে ২০২১
শিরোনাম: প্রাথমিক স্কুলের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত       পদত্যাগ করলেন ডায়ানার সাক্ষাৎকার নেওয়া বিবিসির সেই সাংবাদিক       শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ‘হাসিনা: এ ডটার’স টেল’       মহাকাশে সিনেমার শুটিং: প্রতিযোগিতা আমেরিকা-রাশিয়ার       গাজায় আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       শিক্ষা প্রতিষ্ঠান ২৩ মে খুলছে না       তিন দিনের রিমান্ডে জামায়াত নেতা শাহজাহান চৌধুরী      
ভারতের পাশে থাকার বার্তা পাকিস্তানী গায়কের
আনন্দমেলা ডেস্ক
Published : Tuesday, 4 May, 2021 at 4:03 PM

ভারতে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার নিয়েছে। দেশটির কঠিন সময়ে ওষুধ, অক্সিজেন ও চিকিৎসা সরঞ্জাম দিয়ে সহযোগিতা করছে একাধিক দেশ। এমনকি পাকিস্তানের মানুষও টুইটারে সমবেদনা জানাচ্ছেন। 

এমন পরিস্থিতিতে গান গেয়ে ভারতের পাশে থাকার বার্তা দিলেন পাকিস্তানি সঙ্গীতশিল্পী জিশান আলী ও নোমান আলী। সম্প্রতি ২০০৯ সালে ভারতীয় সঙ্গীত পরিচালক এ আর রহমানের গাওয়া ‘আরজিয়া’ গানটি গেয়েছেন তারা। 

ইতোমধ্যে জিশান আলী ও নোমান আলীর ফেসবুক আইডি থেকে গানটির ভিডিও পোস্ট করা হয়। কয়েক মুহূর্তে এটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। ভারতের করোনা পরিস্থিতিতে পাকিস্তানি দুই তরুণের গান ব্যাপক প্রশংসা পেয়েছে। অনেক ভারতীয় তাদের ধন্যবাদও জানিয়েছেন।

তবে এ আর রহমানের মূল গানের কথার কিছুটা পরিবর্তন করেছেন জিশান আলী ও নোমান আলী। গানটিতে ‘হসলা না হারো ইয়ে ওয়াক্ত ভি টাল জায়েগা, রাত জিতনি ঘানি হো ফির সবেরা আয়েগা’ নতুন সংযোজন করা হয়েছে। এর বাংলা অর্থ হলো ‘আশা ছেড়ে দিও না। এ সংকট কেটে যাবে। রাত অনেক গভীর কিন্তু ভোরও হবে’। 

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com