ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৭ মে ২০২১ ● ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ১৭ মে ২০২১
শিরোনাম: প্রাথমিক স্কুলের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত       পদত্যাগ করলেন ডায়ানার সাক্ষাৎকার নেওয়া বিবিসির সেই সাংবাদিক       শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ‘হাসিনা: এ ডটার’স টেল’       মহাকাশে সিনেমার শুটিং: প্রতিযোগিতা আমেরিকা-রাশিয়ার       গাজায় আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       শিক্ষা প্রতিষ্ঠান ২৩ মে খুলছে না       তিন দিনের রিমান্ডে জামায়াত নেতা শাহজাহান চৌধুরী      
তিন ভুয়া সাংবাদিক ও ম্যাজিষ্ট্রেটকে গণধোলাই
আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ
Published : Tuesday, 4 May, 2021 at 3:11 PM

রাজশাহীর গোদাগাড়ীতে নাহার নামের এক বেকারির দোকানে গিয়ে চাঁদাবাজির সময় তিনজন ভূয়া সাংবাদিক ও এক ম্যাজিস্ট্রেটকে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। সোমবার বেলা সাড়ে ১১টায় গোদাগাড়ির কামার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা বলছেন, যখন তাদের কাছে ম্যাজিস্ট্রেটের আইডি কার্ড চাইলাম। তখন একতালে বলে উঠলো, “আমরা ৩ জন সাংবাদিক“। আর ওই যে নাসির স্যার সে একজন ম্যাজিস্ট্রেট। র‌্যাবের ম্যাজিস্ট্রেট বানিয়ে ওই বেকারির দোকানে অভিযান পরিচালনা করতে ঢুকেন তারা। আর বাকি ভুয়া সাংবাদিকরা হলো চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হরিপুর গ্রামের আলমগীর হোসেন, শুভ, গোদাগাড়ির সাফিয়ান স্বাধিন এবং হরিপুর গ্রামের ভুয়া ম্যাজিষ্ট্রেট নাসির।

এ সময় তারা ওই বেকারির মালিক থেকে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। তারা বার বার ভোক্তা অধিকারের নাম বলা-বলি করছিলো। এক পর্যায়ে বেকারির মালকের সন্দেহ হলে তাদের আইডি কার্ড দেখতে চাইলে, দুইজন সাংবাদিকের আইডি কার্ড দেখায় আর বাকি দুইজন ভুয়া ম্যাজিষ্ট্রেট ও তার সহযোগী আইডি কার্ড দেখতে ব্যর্থ হলে বেকারির মালিক এলাকার সাধারণ জনগনকে ডেকে তাদের হাতে সোপর্দ করেন। এরপর উৎসুক জনতা ওই চার জনকে দড়ি দিয়ে বেঁধে বেধড়ক মারতে থাকে।

ওই বেকারির মালিক আব্দুল মতিন (বিপু) জানান, অমি বাড়িতে ছিলাম। আমার ছোট ভাই বললো ভাইয়া,কয়েকজন সাংবাদিক এসেছে, আর একজন ম্যাজিস্ট্রেট এসেছে। যে ম্যাজিস্ট্রেট ছিলেন তার নাম নাসির। এলাকায় যখন লোকজন জমায়েত হয়েছে তখন ওই ম্যাজিস্ট্রেটসহ সবাই পালতে যাচ্ছিলো। পরে ওই ম্যাজিস্ট্রেটের ভাই এসে মুচলেকা দিয়ে ছাড়িয়ে নিয়ে যায়।

উল্লেখ্য যে গতবছরে ২২ জানায়ারি গোদগাড়ীতে টমোটর আড়তে গিয়ে চাঁদাবাজির সময় আলমগির ও সাফিয়ান স্বাধীনকে গণধোলাই দিয়েছিলো স্থানীয়রা।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com