ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৭ মে ২০২১ ● ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ১৭ মে ২০২১
শিরোনাম: প্রাথমিক স্কুলের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত       পদত্যাগ করলেন ডায়ানার সাক্ষাৎকার নেওয়া বিবিসির সেই সাংবাদিক       শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ‘হাসিনা: এ ডটার’স টেল’       মহাকাশে সিনেমার শুটিং: প্রতিযোগিতা আমেরিকা-রাশিয়ার       গাজায় আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       শিক্ষা প্রতিষ্ঠান ২৩ মে খুলছে না       তিন দিনের রিমান্ডে জামায়াত নেতা শাহজাহান চৌধুরী      
পূর্বধলায় বাবা ও ছেলেসহ চারজনকে পিটিয়ে আহত
সুজাদুল ইসলাম ফারাস, নেত্রকোনা
Published : Monday, 3 May, 2021 at 8:36 PM

নেত্রকোনার পূর্বধলা উপজেলার বৈরাটী ইউনিয়নের কাজলা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে সোমবার ও গত শুক্রবার প্রতিপক্ষের হামলায় বাবা ও দুই ছেলেসহ চারজন আহত হয়েছেন। গুরুতর আহত আবুল হাসিম, ছেলে সাইমন মিয়া ও লিমন মিয়াকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রবিবার রাতে পূর্বধলা থানায় মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, জেলার পূর্বধলার কাজলা গ্রামের আবুল হাসিমের সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের ফজলু মিয়া, ফারুক মিয়াদের গ্রাম্য বিরোধ চলছিল। এরই জেরে গত শুক্রবার ফজলু মিয়ার গরু আবুল হাসিমের জমির ধান নষ্ট করা নিয়ে প্রথমে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে ফজলু মিয়া, ফারুক মিয়া, আবদুল আজিজ, রাশিদ মিয়া, সামছু মিয়ার নেতৃত্বে ১২-১৩ জন আবুল হাসিমের বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা আবুল হাসিমকে ধারালো অস্ত্র নিয়ে এলোপাতারি কুপিয়ে আহত করে। এ সময় বাবাকে বাঁচাতে গেলে হামলাকারীরা ছেলে সাইমন মিয়া, লিমন মিয়াকেও কুপিয়ে আহত করে। এ ঘটনায় মামলা করায় হামলাকারীরা প্রতিপক্ষের ওপর আরো ক্ষিপ্ত হয়। তারা নানা ভয়ভীতি ও হুমকি প্রদর্শণ করে। পরে সোমবার আবুল হাসিমের আত্মীয় বাহার উদ্দিন তালুকদারের ওপর হামলা চালায় এবং মারপিট করে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় রবিববার রাতে মো. কিরন মিয়া বাদী হয়ে ফজলু মিয়া, ফরুক মিয়া, আবদুল আজিজ, রাশিদ মিয়া, সামছু মিয়াসহ ১৩ জনের বিরুদ্ধে পূর্বধলা থানায় মামলা করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শিব্বিরুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চালানো হচ্ছে।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com