ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৭ মে ২০২১ ● ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ১৭ মে ২০২১
শিরোনাম: প্রাথমিক স্কুলের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত       পদত্যাগ করলেন ডায়ানার সাক্ষাৎকার নেওয়া বিবিসির সেই সাংবাদিক       শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ‘হাসিনা: এ ডটার’স টেল’       মহাকাশে সিনেমার শুটিং: প্রতিযোগিতা আমেরিকা-রাশিয়ার       গাজায় আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       শিক্ষা প্রতিষ্ঠান ২৩ মে খুলছে না       তিন দিনের রিমান্ডে জামায়াত নেতা শাহজাহান চৌধুরী      
নলডাঙ্গায় প্রতিপক্ষের হুমকির আতঙ্কে বৃদ্ধের মৃত্যুর অভিযোগ
শহিদুল ইসলাম শাহিন, সাদুল্লাপুর
Published : Monday, 3 May, 2021 at 7:47 PM

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গায় পারিবারিক ও জমাজমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষগনের হামলা ও হুমকির আতঙ্কে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ক্বারী শামসুল হক (৯০) নামের এক বৃদ্ধ মৃত্যুবরণ করেছেন বলে অভিযোগ উঠেছে।

গত রবিবার দুপুরে উপজেলার নলডাঙ্গা পূর্ব খামার দশলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ক্বারী শামসুল হক ওই গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও নিহতের স্বজনরা জানান, উপজেলার পূর্ব খামার দশলিয়া গ্রামের খালেক গংদের সঙ্গে প্রতিবেশী নিহত ক্বারী শামসুল হকের ছেলেদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে ঘটনার দিন প্রতিপক্ষ খালেকের নির্দেশে আলমগীর সুজন, রব্বানী, মিঠু ও মাসুদ সংঘবদ্ধ হয়ে দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র ও লাঠি সোটা নিয়ে নিহত ক্বারী শামসুল হকের বাড়িতে অতর্কিতভাবে হামলা চালিয়ে তার শয়ন ঘরের জানালা ও একটি স্যালো মেশিন ভাঙচুর করে। এ সময় হামলাকারীদের সন্ত্রাসী তান্ডবলীলার কাজে বাধা নিষেধ করতে গেলে সন্ত্রাসীরা ক্বারী শামসুল হকের উপর মারমুখী হয়ে তাকে অকথ্য ভাষায় বকাবকি করে হুঙ্কার দিয়ে বলেন, বুড়া তোকে খুন না করা পর্যন্ত কোনো শান্তি নেই।তোকে খুন করে ফাঁসি হলে হবে, তবুও তোকে খুন করবো।

ওই ওয়ার্ডের ইউপি মেম্বর আলহাজ্ব জামাল উদ্দিন বলেন, স্থানীয়ভাবে বিষয়টি সমঝোতার জন্য এলাকাবাসি একাধিকবার সালিশ বৈঠকে বসেছিল। কিন্তু প্রতিপক্ষ খালেক গং নানা অজুহাতে বারবার সালীশি বৈঠকে অনুস্থিত থাকায় ঘটনাটি অমীমাংসিত থাকে।  তাদের এমন হুমকি ধামকিতে ক্বারী শামসুল হক গুরুতর অসুস্থ পড়েন।

নিহতের স্ত্রী হাজেরা বেগম, কান্নাজড়িত কন্ঠে বলেন, ওদের গালাগালি ও হুমকিতে আমার স্বামী গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাকে দ্রুত চিকিৎসার জন্য এম্বুলেন্সে করে রংপুর নিয়ে যাওয়া হচ্ছিল। এ সময় সন্ত্রাসী সুজন ও খালেকসহ আরো কয়েকজন তাদের বাড়ির সামনে রোগী বহনকারী গাড়িটি প্রায় দুইঘন্টা আটকে রাখে।

পরে প্রতিবেশীরা গাড়িটা ছাড়িয়ে নেয়। কিন্তু তাদের বাধার মুখে যথাসময়ে অসুস্থ ওই রোগিকে হাসপাতালে নিয়ে যাওয়া সম্ভব না হওয়ায় পথিমধ্যে আমার স্বামী মারা যান। তিনি বলেন, আমার স্বামীর মৃত্যুর জন্য ওরাই দায়ী। আমি ওদের বিচার চাই। তিনি আরো বলেন, আমার স্বামী মৃত্যুর আগে বলছেন, আমি মারা গেলে ওরা যেন আমার জানাজা কিংবা দাফনে শরীক না হয়।

একে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com