ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৭ মে ২০২১ ● ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ১৭ মে ২০২১
শিরোনাম: প্রাথমিক স্কুলের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত       পদত্যাগ করলেন ডায়ানার সাক্ষাৎকার নেওয়া বিবিসির সেই সাংবাদিক       শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ‘হাসিনা: এ ডটার’স টেল’       মহাকাশে সিনেমার শুটিং: প্রতিযোগিতা আমেরিকা-রাশিয়ার       গাজায় আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       শিক্ষা প্রতিষ্ঠান ২৩ মে খুলছে না       তিন দিনের রিমান্ডে জামায়াত নেতা শাহজাহান চৌধুরী      
কমলনগরে আশ্রয়ন প্রকল্পে আগুন: ছুটে গেলেন ইউএনও
আরিফুল ইসলাম, কমলনগর
Published : Monday, 3 May, 2021 at 4:58 PM

লক্ষ্মীপুরের কমলনগরে চরঠিকা আশ্রয়ন প্রকল্পে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রবিবার গভীর রাতে (আনুমানিক ১:১৫) টায় কমলনগরের চরঠিকা আশ্রয়ন প্রকল্পে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে অবহিত করে এবং ইউএনও কামরুজ্জামান বিজয় নিজেই  ঘটনাস্হলে ছুটে যান। স্থানীয় লোকজন এবং পরবর্তীতে দমকল বাহিনীর প্রচেষ্টায় আনুমানিক রাত তিনটার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে। ফায়ার সার্ভিস জানায় ব্যারাকের ৪৬ নাম্বার ঘরের রান্নাঘর হতে আগুনের সূত্রপাত হয়। আগুনে মোট ৮ টি ঘর ক্ষতিগ্রস্ত হয়। তাৎক্ষনিক ক্ষতিগ্রস্থ সকলের জন্য উপজেলা প্রশাসন সাহরীর ব্যবস্হা করে দেন।

এরপর যেসব পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে সেসব পরিবারকে ওই রাতের জন্য পার্শ্ববর্তী গুচ্ছগ্রামে থাকার ব্যবস্হা করা হয়েছে । পরবর্তীতে সোমবার সকালে ক্ষতিগ্রস্হদের মধ্যে শুকনা খাবার (চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, চিনি, চিড়া, গুড়) বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ কামরুজ্জামান বিজয় ও ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর। লক্ষ্মীপুরের জেলা প্রশাসনের পক্ষ হতে ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা করে সাহায্য প্রদান করা হচ্ছে।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com