ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৭ মে ২০২১ ● ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ১৭ মে ২০২১
শিরোনাম: প্রাথমিক স্কুলের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত       পদত্যাগ করলেন ডায়ানার সাক্ষাৎকার নেওয়া বিবিসির সেই সাংবাদিক       শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ‘হাসিনা: এ ডটার’স টেল’       মহাকাশে সিনেমার শুটিং: প্রতিযোগিতা আমেরিকা-রাশিয়ার       গাজায় আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       শিক্ষা প্রতিষ্ঠান ২৩ মে খুলছে না       তিন দিনের রিমান্ডে জামায়াত নেতা শাহজাহান চৌধুরী      
পিরোজপুরে কর্মহীন পরিবার পেলো প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা
মনিরুল ইসলাম চৌধুরী, পিরোজপুর
Published : Monday, 3 May, 2021 at 2:53 PM

পিরোজপুরে কোভিড-১৯ পরিস্থিতির কারণে বিভিন্ন শ্রেণি-পেশার কর্মহীন জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র খাদ্য সহায়তা বিতরণ করেছে জেলা প্রশাসন। 

সোমবার সকালে পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ খাদ্য সহায়তা তুলে দেন বরিশাল বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল।

বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান,  জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ, পিরোজপুর প্রেসক্লাবের আহবায়ক গৌতম রায় চৌধুরী, নেজারত ডেপুটি কালেক্টরেট আল ইমরান খানসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এ সময় কর্মহীন পরিবারের মাঝে চাল, ডাল, তেল, সেমাই, নুডুলসসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।  

এছাড়াও জেলার ৫৩টি ইউনিয়নের প্রতিটিতে দুই লাখ ৫০ হাজার টাকা, ৫০ হাজার ৮৫০টি পরিবারের প্রত্যেককে ভিজিএফ এর ৪৫০টাকা, শিশু খাদ্যের জন্য সাত উপজেলায় এক লাখ টাকা করে সাত লাখ টাকা, কর্মহীন পরিবার প্রতিটিতে দুই হাজার ৫০০ টাকা, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে করোনায় ক্ষতিগ্রস্থদের ১৫ লাখ টাকা এবং দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় হতে আরো ১০ লাখ টাকা দেওয়া হবে। 

এ সময় জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন বলেন, করোনা ভাইরাসের কারনে যেখানে উন্নত দেশগুলো যেখানে ক্ষতিগ্রস্থ এবং তারা যেকানে হিমসীম খাচ্ছে সেখানে প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশে করোনাকে মোকাবিলা করতে পেরেছি। প্রধানমন্ত্রীর নিদের্শনা এদেশের একটি মানুষকে যেনো না খেয়ে থাকতে না হয় সেটি নিশ্চিত করা। সে উপলক্ষে আমরা কাজ করে যাচ্ছি। যেখান থেকেই খাদ্যের আবেদন অসে আমরা সেখানেই খাদ্য সহাায়তা নিয়ে হাজির হই। আমরা চাই যেকোন ব্যাক্তি আমাদের কাছে খাদ্য সহায়তা নিতে আসলে আমরা খাদ্য সহায়তা দিব। 

এ সময় বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বলেন, প্রধানমন্ত্রী ভালোবাসেন এদেশের মানুষকে, ভালোবাসেন এদেশের মানুষকে, ভালোবাসেন আপনাদেরকেও। সেজন্য আজকে আমরা আপনাদের সামনে হাজির হয়েছি।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com