মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪
মামুনুল হককে ২৪ দিনের রিমান্ডে চায় পুলিশ
নিউজ ডেস্ক
প্রকাশ: রবিবার, ২ মে, ২০২১, ৩:৩১ PM
নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় দায়ের করা ৩টি মামলায় শ্যোন এরেস্ট দেখিয়ে হেফাজতে ইসলামের সাবেক যুগ্ন-মহাসচিব মাওলানা মামুনুল হককে ২৪ দিনের রিমান্ডে চেয়ে আবেদন করেছে পুলিশ। আগামী ৯ মে ওই আবেদনের উপর শুনানির দিন ধার্য করেছেন নারায়ণগঞ্জের সিনিয়ির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালত।

রবিবার দুপুরে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার দায়ের করা ধর্ষণ মামলায় দশ দিন এবং সোনারগাঁওয়ে হেফাজতের সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা দুইটি মামলায় পৃথকভাবে সাতদিন করে ১৪ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

পুলিশ সুপার আরো জানান, রিমান্ডের আবেদনের নথিপত্র নারায়ণগঞ্জের আদালত থেকে ঢাকার আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। সেখানে শুনানির পর আদালতের নির্দেশ অনুযায়ী পুলিশ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণাকে নিয়ে অবকাশ যাপন করতে গিয়ে স্থানীয়দের হাতে অবরুদ্ধ হন মামুনুল হক। এ ঘটনার পর হেফাজত নেতাকর্মী ও সমর্থকরা সেখানে ব্যাপক ভাঙচুর ও তাণ্ডব চালায়। এ ঘটনায় সহিংসতার অভিযোগে সোনারগাঁ থানায় পুলিশ ও ক্ষতিগ্রস্তদের দায়ের করা ছয়টি মামলার মধ্যে দুইটি মামলায় প্রধান আসামি করা হয় মামুনুল হককে।

এদিকে, মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা মামুনুল হকের বিরুদ্ধে একাধিকবার ধর্ষণের অভিযোগ এনে সোনারগাঁও থানায় গত ৩০ এপ্রিল আরো একটি মামলা দায়ের করেন। সেই মামলায় পুলিশ ওইদিন ঝর্ণার মেডিকেল পরীক্ষা  করালেও এখন পর্যন্ত রিপোর্ট প্রকাশ করা হয়নি।

আজকালের খবর/এএইস








সর্বশেষ সংবাদ
নতুন জাত ও প্রযুক্তি উদ্ভাবনে বিজ্ঞানী ও কৃষি শ্রমিকদের অবদান রয়েছে: কৃষিমন্ত্রী
ভোটের প্রচারণায় এগিয়ে মনোজ বৈদ্য
ডিজিটাল নিরাপত্তা আইন প্রয়োগে সমতা চায় টিআইবি
স্বাগতম ২০২২, বিদায় ২০২১
প্রাকৃতিক সৌন্দর্যের অপরূপ লীলাভূমি সুন্দরবন
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সুবাহর শরীরে নির্যাতনের চিহ্ন
তাদের মাখো মাখো ‘প্রেমের প্রাসাদ’!
‘আমাকে জায়গা দিন, এটা আমার প্রাপ্য’ : লালকেল্লার দাবিদার মোগল সম্রাজ্ঞী
চা দোকানিকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা
ভোটের প্রচারণায় এগিয়ে মনোজ বৈদ্য
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft