ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২৫ জুন ২০২১ ● ১১ আষাঢ় ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ২৫ জুন ২০২১
শিরোনাম: নারী পাচারে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না : বিজিবি মহাপরিচালক       চুয়াডাঙ্গায় একদিনে শতভাগ করোনা শনাক্ত       বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত ও মৃত্যু বাড়ছে       রামেক হাসপাতালের করোনা ইউনিটে রেকর্ড ১৮ জনের মৃত্যু       তিন পার্বত্য জেলার নিয়োগ কেন্দ্রীয় তত্বাবধানে       বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত প্রায় ১৮ কোটি        অপ্রতিরোধ্য এক যুগ      
সালথা তাণ্ডব: উপজেলা সাবেক চেয়ারম্যান গ্রেপ্তার
ফরিদপুর প্রতিনিধি
Published : Tuesday, 20 April, 2021 at 7:48 PM

ফরিদপুরের সালথায় গত ৫ এপ্রিল রাতে নজিরবিহীন সহিংস তাণ্ডবের ঘটনায় জড়িত থাকার সন্দেহে সালথা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামানকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। 

গত সোমবার রাত ৮টায় ডিবি পুলিশের একটি দল ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। ওয়াহিদ উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের মৃত আব্দুল হাই মোল্লার ছেলে। তিনি বিবাহিত এবং এক ছেলে ও এক মেয়ের বাবা।

ওয়াহিদুজ্জামান ২০১৪ সালে বিএনপির সমর্থন নিয়ে সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৫ সালের ১৯ আগস্ট তিনি (ওয়াহিদুজ্জামান) ফরিদপুর-২ (নগরকান্দা, সালথা) আসনের সাংসদ ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দেন। ওই যোগদান অনুষ্ঠানে ওয়াহিদুজ্জামানের বাহিনীর হাতে প্রহৃত ও লাঞ্ছিত হন উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com