ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৭ মে ২০২১ ● ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ৭ মে ২০২১
শিরোনাম: বিস্ফোরণে মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট নাশিদ আহত       খালেদা জিয়ার নতুন পাসপোর্ট দু-এক দিনের মধ্যে        খালেদা জিয়ার বিষয়ে সিদ্ধান্ত হচ্ছে না আজ: আইনমন্ত্রী       সংসদ ভবনে ‘তলোয়ার নিয়ে’ হামলা, আনসার আল ইসলামের দুই সদস্য গ্রেফতার       ভারতে একদিনে মৃত্যু ও আক্রান্তের নতুন রেকর্ড       বিশ্বে আক্রান্ত ছাড়িয়েছে ১৫ কোটি, মৃত্যু সাড়ে ৩২ লাখ       তিন সপ্তাহ পর রাজধানীতে গণপরিবহন চালু       
লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর পিএ পরিচয় দেওয়া প্রতারক আটক
রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর
Published : Monday, 19 April, 2021 at 8:01 PM

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর আফজাল গ্রাম থেকে প্রধানমন্ত্রী পিএ পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে প্রতারণা করে অর্থ আদায় হাতিয়ে নেওয়ার ঘটনায় প্রতারক আবদুল মতিন (৩৮) কে আটক করে। তিনি একই এলাকার মৃত আবদুর রবের পুত্র।

তার বিরুদ্ধে রামগতি থানায় ৩টি মামলাসহ বেগমগঞ্জ, কুমিল্লা, ফেনী, চট্টগ্রামসহ বিভিন্ন থানায় ১২ টি মামলা রয়েছে। আটকের সময় তার কাছ থেকে জাল নোট ১ লাখ ৩৯ হাজার টাকা, ৫১টি ইয়াবা, ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের নকল প্যাড, খামসহ প্রতারণা একাধিক উপকরণ জব্দ করে র‌্যাব।

এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক খন্দকার মো. শামীম হোসেন সোমবার দুপুরে প্রেস বিফ্রিং জানান, আবদুল মতিন নিজেকে প্রধানমন্ত্রী কার্যালয়ের কর্মকর্তা, কখনো পিএ পরিচয় দিয়ে বিভিন্ন সরকারি কর্মকর্তাদের কাছ থেকে অর্থ আদায়, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে তদবির করার নামে অর্থ হাতিয়ে নেওয়া, বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ভিসি, এমপি মন্ত্রী কাছের লোক পরিচয় দিয়ে ব্যাংক এবং বিকাশের মাধ্যমে অর্থ আদায় করতেন।

তার শিক্ষাগত যোগ্যতা না থাকলেও নিজেকে ইন্টার পাশ ও প্রতারণা গোপন রাখার জন্য একাধিক জাল এনআইডি কার্ড ব্যবহার করে থাকে। তার বিরুদ্ধে অসংখ্য মানুষের সঙ্গে প্রতারণা করার ঘটনায় মামলা রয়েছে। তিনি এর আগে একাধিকার গ্রেপ্তার হলেও আইনের ফাঁক গরিয়ে বের হয়ে পুনরায় প্রতারণায় জড়িত হয়ে পড়ে। গোপন সংবাদ পেয়ে র‌্যাব তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

তার বিরুদ্ধে দুপুরে রামগতি থানায় জাল নোট, ইয়াবা ও প্রতারণা উপকরণ উদ্ধারের ঘটনায় পৃথক পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে। তাকে পুলিশের সহযোগিতায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

একে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com