ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২৫ জুন ২০২১ ● ১১ আষাঢ় ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ২৫ জুন ২০২১
শিরোনাম: নারী পাচারে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না : বিজিবি মহাপরিচালক       চুয়াডাঙ্গায় একদিনে শতভাগ করোনা শনাক্ত       বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত ও মৃত্যু বাড়ছে       রামেক হাসপাতালের করোনা ইউনিটে রেকর্ড ১৮ জনের মৃত্যু       তিন পার্বত্য জেলার নিয়োগ কেন্দ্রীয় তত্বাবধানে       বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত প্রায় ১৮ কোটি        অপ্রতিরোধ্য এক যুগ      
রূপগঞ্জের মানুষের পাশে মানবতার গাড়ি
আবু কাউসার, রূপগঞ্জ
Published : Monday, 19 April, 2021 at 3:41 PM

স্বল্প মূল্যে তাড়াতাড়ি, খাবার যাবে আপনার বাড়ি এই স্লোগানে রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলামের নির্দেশে রমজান মাসজুড়ে খাদ্যসামগ্রীসহ রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় মানুষের পাশে রয়েছে এক মানবতার গাড়ি।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমানের উদ্যোগে বিভিন্ন জনবান্ধব ও মানবিক কার্যক্রমের ধারাবাহিকতায় এবার রমজান মাসজুড়ে ইফতার ও খাবারসামগ্রী নিয়ে চলছে “জনবান্ধব গাড়ি”। রমজান মাসজুড়ে ইফতার ও খাদ্যসামগ্রী নিয়ে হতদরিদ্রদের বাড়িতে বাড়িতে অর্ধেকদামে পৌঁছে দিচ্ছে এই গাড়ি।

রবিবার বিকেলে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নে কার্যক্রমটির উদ্বোধন করেন রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম। এই কার্যক্রম পরিচালনার দায়িত্বে রয়েছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য ও কায়েতপাড়া ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান। প্রথম পর্যায়ে কায়েতপাড়া ইউনিয়নে এ কার্যক্রম শুরু হলেও পর্যায়ক্রমে পুরো উপজেলায় চলবে এ মানবতার গাড়ি।    রংধনু গ্রুপের চেয়ারম্যান জানান,  প্রত্যেক দিন অন্তত ৫০০ দরিদ্র পরিবারে মধ্যে পৌঁছে দেওয়া হবে ইফতার ও খাদ্যসামগ্রী। এ গাড়িতে রয়েছে চাল, ডাল, তেল, চিনি, পেয়াজ, আলুসহ নিত্যপণ্য ও ইফতারসামগ্রী। যা বাজার মূল্যের অনেক কমদামে পাওয়া যাবে এই গাড়ি থেকে।

এ বিষয়ে আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের প্রকোপে লকডাউনের কবলে পড়ে সাধারণ মানুষ কষ্টে রয়েছ। এ কারনে চলতি সপ্তাহে ২০ হাজার পরিবারকে বিনামূল্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে রংধনু ও বসুন্ধরা গ্রুপ। এই ধারাবাহিকতা ধরে রাখতে বাজার মূল্যের প্রায় অর্ধেক দামে চালু করা হলো “জনবান্ধব গাড়ি”। আগামী দিনেও এই ধারাবাহিকতা রেখে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com