ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৭ মে ২০২১ ● ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ৭ মে ২০২১
শিরোনাম: বিস্ফোরণে মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট নাশিদ আহত       খালেদা জিয়ার নতুন পাসপোর্ট দু-এক দিনের মধ্যে        খালেদা জিয়ার বিষয়ে সিদ্ধান্ত হচ্ছে না আজ: আইনমন্ত্রী       সংসদ ভবনে ‘তলোয়ার নিয়ে’ হামলা, আনসার আল ইসলামের দুই সদস্য গ্রেফতার       ভারতে একদিনে মৃত্যু ও আক্রান্তের নতুন রেকর্ড       বিশ্বে আক্রান্ত ছাড়িয়েছে ১৫ কোটি, মৃত্যু সাড়ে ৩২ লাখ       তিন সপ্তাহ পর রাজধানীতে গণপরিবহন চালু       
মহেশখালীর তাণ্ডবে জড়িতরা রেহাই পাবে না: জেলা প্রশাসক
তাহজীবুল আনাম, কক্সবাজার
Published : Wednesday, 7 April, 2021 at 8:48 PM

কক্সবাজারের  মহেশখালীতে হেফাজতের ব্যানারে তাণ্ডবের ঘটনায় জড়িত দুষ্কৃতকারীদের কেউ রেহাই পাবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন কক্সবাজারের জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ। বুধবার বিকেলে মহেশখালীতে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা বিষয়ক বিশেষ সভায় তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, যারা দুষ্কৃতকারী তারা কেউ ছাড় পাবে না। তাদের ভিডিও ফুটেজ আছে এবং অন্যান্য তদন্ত কর্তৃপক্ষ যারা আছে তারা এটি দেখবেন। তারা যথাযত তদন্তের মাধ্যমে অপরাধীদের চিহ্নিত করবেন এবং দোষীদের আইনের আওতায় নিয়ে আসবেন।

জেলা প্রশাসক আরো বলেন, এ ধরনের নাশকতামূলক কার্যক্রম যাতে ভবিষ্যতে না হয় সে ব্যাপারে আমরা উপজেলা আইনশৃঙ্খলা বিষয়ক কমিটিকে সক্রিয় করতে চাই। মহেশখালী উপজেলায় অনেকগুলো অগ্রাধিকার প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর অনেক স্বপ্ন এখানে আছে। সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য আমাদের সকলকে একসঙ্গে কাজ করতে হবে। সেই ক্ষেত্রে আইনশৃঙ্খলা স্থিতিশীল রাখার যে আয়োজন সেটিকে আমরা আর একটু ত্বরান্বিত করতে চাই।

সকালে কক্সবাজার থেকে মহেশখালী যান জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় শীর্ষ রাজনৈতিক নেতৃবৃন্দ। দুপুর ১২টায় তারা মহেশখালী পৌঁছে ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে উপজেলা সম্মেলন কক্ষে এক বিশেষ আইনশৃঙ্খলা বিষয়ক সভায় যোগ দেন। 

এ সময় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক অ্যাড. সিরাজুল মোস্তফা, কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল আলম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com