ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৭ মে ২০২১ ● ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ৭ মে ২০২১
শিরোনাম: বিস্ফোরণে মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট নাশিদ আহত       খালেদা জিয়ার নতুন পাসপোর্ট দু-এক দিনের মধ্যে        খালেদা জিয়ার বিষয়ে সিদ্ধান্ত হচ্ছে না আজ: আইনমন্ত্রী       সংসদ ভবনে ‘তলোয়ার নিয়ে’ হামলা, আনসার আল ইসলামের দুই সদস্য গ্রেফতার       ভারতে একদিনে মৃত্যু ও আক্রান্তের নতুন রেকর্ড       বিশ্বে আক্রান্ত ছাড়িয়েছে ১৫ কোটি, মৃত্যু সাড়ে ৩২ লাখ       তিন সপ্তাহ পর রাজধানীতে গণপরিবহন চালু       
সিলেটে লকডাউন মানছে না কেউ
এসএ শফি, সিলেট
Published : Wednesday, 7 April, 2021 at 8:04 PM

করোনার উচ্চ ঝুঁকিপূর্ণ এলাকা হিসেবে চিহ্নিত সিলেট। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃত্যুও। তবুও কেউ মানছে না লকডাউন। আজ তৃতীয় দিনের মতো লকডাউন পালন করছে সিলেটের মানুষ। তবে- লকডাউন শুধুমাত্র কাগজে কলম ও নির্দেশেই। স্বাস্থ্যবিধির কোনো বালাই নেই। সড়কে মানুষের জনস্রোত। শুধুমাত্র মার্কেট ও বিপনীবিতান বন্ধ থাকলেও ফুটপাত থেকে সবজি বাজার, মাছ বাজার, নিত্যপণ্যের দোকানে রয়েছে মানুষের ভীড়। যানবাহনে যাতায়াতেও কেউ মানছেন না স্বাস্থ্যবিধি। মোটরসাইকেল নিয়ে চলাচল নিষিদ্ধ থাকলেও বাইক রাইডররা ট্রিপ দিচ্ছেন। 

বুধবার এমন চিত্র চোখে পড়ে সিলেট নগরীতে। বিভিন্ন জায়গা ঘুড়ে দেখা যায়- কারো মুখে মাস্ক নেই। ইচ্ছা মতো ঘুরে বেড়াচ্ছেন। সিএনজিতে পাঁচজন যাতায়াত করছে। নগরীতে চলছে সিসিকের বাস।  

সরেজমিন দেখা যায়, কেবল মার্কেট, বিপনিবিতানে দোকান বন্ধ থাকলেও সড়কের পাশে সব ধরনের ব্যবসাপ্রতিষ্ঠান খোলা ছিল। রেস্টুরেন্টগুলোতে ছিল মানুষের জটলা। 

নগরে নিম্নআয়ের মানুষের জন্য লকডাউন ভোগান্তি তৈরি করলেও চাকরিজীবী, মধ্যবিত্ত-উচ্চবিত্তদের চলাচল ছিল নির্দ্বিধায়। অটোরিকশা, লেগুনা, টেম্পু, প্রাইভেট যান ও মাইক্রোবাসে গাদাগাদি করেই যাতায়াত করতে দেখা গেছে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com