ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৭ মে ২০২১ ● ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ৭ মে ২০২১
শিরোনাম: বিস্ফোরণে মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট নাশিদ আহত       খালেদা জিয়ার নতুন পাসপোর্ট দু-এক দিনের মধ্যে        খালেদা জিয়ার বিষয়ে সিদ্ধান্ত হচ্ছে না আজ: আইনমন্ত্রী       সংসদ ভবনে ‘তলোয়ার নিয়ে’ হামলা, আনসার আল ইসলামের দুই সদস্য গ্রেফতার       ভারতে একদিনে মৃত্যু ও আক্রান্তের নতুন রেকর্ড       বিশ্বে আক্রান্ত ছাড়িয়েছে ১৫ কোটি, মৃত্যু সাড়ে ৩২ লাখ       তিন সপ্তাহ পর রাজধানীতে গণপরিবহন চালু       
করোনা আক্রান্ত কবরী, আইসোলেশনে কাঞ্চনের পরিবার
আনন্দমেলা প্রতিবেদক
Published : Wednesday, 7 April, 2021 at 6:52 PM

করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার মিষ্টি মেয়ে খ্যাত অভিনেত্রী সারাহ বেগম কবরী। শারীরিক কিছু জটিলতা থাকায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে করোনায় পুরো পরিবার নিয়ে বাসায় অবস্থান করছেন বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তার ঘনিষ্টসূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, কবরী বর্তমানে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন। গত ৫ এপ্রিল রাতে তাকে হাসপাতালে নেয়া হয়। হাসপাতাল সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সূত্র জানায়, চলতি সপ্তাহেই জ্বর আসে কবরীর। শরীরে ব্যথাও ছিল। করোনা নমুনা পরীক্ষা করানো হলে রিপোর্টে পজিটিভ আসে।

প্রসঙ্গত, সুভাষ দত্তের পরিচালনায় ১৯৬৪ সালে ‘সুতারাং’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে নাম লেখান নারাছুগঞ্জের মেয়ে কবরী। এরপর ‘বাহানা’, ‘তিতাস একটি নদীর নাম’, ‘রংবাজ’, ‘সারেং বউ’, ‘সুজন সখী’সহ অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি।

অপরদিকে স্ব-পরিবারে করোনায় আক্রান্ত হয়ে উত্তরার বাসায় আইসোলেশনে আছেন বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চন। অবশ্য তিনি বাদে বাড়ির সকলেই করোনায় আক্রান্ত এবং কারো কোন বড় ধরনের সমস্যা হচ্ছে না বলে তার ঘনিষ্ট সূত্র আজকালের খবরকে জানিয়েছে। 

প্রসঙ্গত, বিখ্যাত পরিচালক সুভাষ দত্তের হাত ধরে বসুন্ধরা সিনেমার মাধ্যমে ১৯৭৭ সালে চলচ্চিত্রে আবির্ভাব হয় ইলিয়াস কাঞ্চনের। এরপর প্রায় তিন শতাধিক ছবিতে অভিনয় করে একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। সর্বশেষ রোজিনার ‘ফিরে দেখা’ চলচ্চিত্রে তিনি অভিনয় করছেন।

এদিকে কবরী ও ইলিয়াস কাঞ্চনের পরিবারের করোনার খবরে উদ্বেগ প্রকাশ করেছেন কিংবদন্তী অভিনেত্রী শবনম, শাবানা এবং নির্মাতা আজিজুর রহমান। 

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com