ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২১ এপ্রিল ২০২১ ● ৮ বৈশাখ ১৪২৮
ই-পেপার   বুধবার ● ২১ এপ্রিল ২০২১
শিরোনাম: আগস্ট- সেপ্টেম্বরের আগে টিকা রপ্তানি করতে পারবে না ভারত: আশঙ্কা বিশেষজ্ঞদের       হেফাজতের আশার গুড়ে বালি: অসুস্থতার ভান       খালেদা জিয়ার শরীরে ব্যথা নেই, ২-৩ দিন পর ফের পরীক্ষা       বুধবার থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু        রাশিয়া বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব দিয়েছে: মোমেন       ইন্দোনেশিয়ায় আঘাত হেনেছে শক্তিশালী ভূমিকম্প       লকডাউনে যুবকের সঙ্গে ধস্তাধস্তি করা সেই এসআই ক্লোজড      
ইসলামপুরে চেয়ারম্যান প্রার্থীর মাস্ক বিতরণ
লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর)
Published : Wednesday, 7 April, 2021 at 4:15 PM

জামালপুরের ইসলামপুরে গোয়ালের চর  ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সমাজ সেবক ও উপজেলা তাতীঁ লীগের সহসভাপতি অধ্যক্ষ এম এ রহুল আমিন করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেনতার লক্ষ্যে মাস্ক বিতরণ করেছেন। গত মঙ্গলবার বিকালে গোয়ালের চর ইউনিয়নের মোহাম্মদপুর বাজার ও আশপাশ এলাকায় স্থানীয় নেতাকর্মী সঙ্গে নিয়ে মাস্ক বিতরণ করেন। সেই সঙ্গে সাধারণ জনতার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় সকলের দোয়া ও সমর্থন কামনা করেন। মাস্ক বিতরণ কালে সভারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল হক, কাছিমার চর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোলাইমান হক, মোহাম্মদপুর যুব উন্নয়ন ক্লাবের সভাপতি আ. জলিল, সহসভাপতি বিপুল মিয়া, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম তারেকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

অধ্যক্ষ এম এ রহুল আমিন এক সাক্ষাৎকারে জানান, ইউনিয়নের সভার চর গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবার মৃত্ আবুল হোসেন ও বানেছা বেগম দম্পত্তির তিনি। ছোটবেলা থেকে গ্রামেই সাধারণ মানুষের সঙ্গে থেকে বড় হয়েছেন। ১৯৯৬ সালে থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হন। ৯৬ থেকে ২০০১ পর্যন্ত ইউনিয়ন ছাত্রলীগের সদস্য,২০০৪ থেকে ২০১০ পর্যন্ত ইউনিয়ন ছাত্রলীগের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক,২০১২ থেকে অধ্যবধি পর্যন্ত ইউনিয়ন যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক, ২০১৭ থেকে  অদ্যাবধি উপজেলা তাতী লীগের সহসভাপতি, জেলা তাতী লীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হিসেবে নিয়োজিত রয়েছেন। তিনি গোয়ালের চরের বিভিন্ন সামাজিক সংগঠনের পাশাপাশি চরাঞ্চলে শিক্ষার মান বৃদ্ধির লক্ষে বিএম কলেজ স্থাপন করেছেন।

তিনি আরো জানান, দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতি করে আসছি । বাকি জীবনটাও এই দলের কর্মী হিসাবে থাকতে চাই। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি। তার আদর্শ বুকে ধারণ করে পথ চলতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে আগামীর নেতৃত্বে ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা করছি।
 আজকালের খবর/এসএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com