ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২১ এপ্রিল ২০২১ ● ৮ বৈশাখ ১৪২৮
ই-পেপার   বুধবার ● ২১ এপ্রিল ২০২১
শিরোনাম: আগস্ট- সেপ্টেম্বরের আগে টিকা রপ্তানি করতে পারবে না ভারত: আশঙ্কা বিশেষজ্ঞদের       হেফাজতের আশার গুড়ে বালি: অসুস্থতার ভান       খালেদা জিয়ার শরীরে ব্যথা নেই, ২-৩ দিন পর ফের পরীক্ষা       বুধবার থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু        রাশিয়া বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব দিয়েছে: মোমেন       ইন্দোনেশিয়ায় আঘাত হেনেছে শক্তিশালী ভূমিকম্প       লকডাউনে যুবকের সঙ্গে ধস্তাধস্তি করা সেই এসআই ক্লোজড      
মাদকে ভাসছে পাবনার আটঘরিয়া
মাসুদ রানা, আটঘরিয়া (পাবনা)
Published : Wednesday, 7 April, 2021 at 3:38 PM

মাদকের জোয়ারে ভাসছে পাবনার আটঘরিয়া উপজেলা। উপজেলা সদর সহ দেবোত্তর, দেবোত্তর ঝোড়পাড়া, আটঘরিয়া, গোড়রী, মতিঝিল, মতিঝিল গনির বটতলা, শ্রীকান্তপুর, পুস্তিগাছা, কয়রাবাড়ী, ডেঙ্গারগ্রাম, একদন্ত, সড়াবাড়িয়া,হুজুরের ঢাল, খিদিরপুর, পারখিদিরপুর, রামচন্দপুর, রামেশ্বরপুর বাজারসহ (আরপি বাজার) বিভিন্ন বাজারের আনাচে কানাচে প্রকাশ্যে ও গোপনে ক্ষমতাশীদলের নেতাদের ছত্র ছায়ায় দেদারচ্ছে বিক্রি হচ্ছে গাঁজা, ইয়াবা, ফেন্সিডিলসহ নেশাজাতীয় দ্রব্য।

জানা গেছে, উঠতি বয়সের তরুণ যুবক ও স্কুল কলেজগামী ছাত্ররা মাদকের সর্বনাশা ছোবলে পড়ে বিপদগামী হচ্ছে। ফলে অভিভাবকরা দিশেহারা হয়ে উদ্বেগ উৎকন্ঠার মধ্যে রয়েছে। সর্বনাশা এই মাদকের কড়াল গ্রাসে ধ্বংস হচ্ছে তরুণ যুবক থেকে বয়স্করা।
ভুক্তভোগী ও অন্যান্য সূত্রে জানা গেছে, মাঝে মধ্যে পুলিশের পক্ষ থেকে মাদকবিরোধী সাঁড়াসী অভিযান চলাকালে মাদক ব্যবসা কিছুটা কমেছিলো। কিন্তু হঠাৎ করে পুলিশ নিরব থাকায় মাদক দ্রব্য ব্যবহার ও বিক্রি পূর্বে সব রেকর্ড ছাড়িয়ে গেছে। উপজেলা সদরসহ  ৫টি ইউনিয়ন ও ১টি পৌর সভায় কিছু চিহ্নিত স্থানে গিয়ে গাঁজা ইয়াবা ফেন্সিডিলসহ অন্যান্য মাদক দ্রব্যেও ছদ্মনাম ধরে ডাকা হলেই নিদিষ্ট লোকজন সেই মাদক দব্য নিয়ে হাজির হয়।

দেশি মদের পাশাপাশি বিদেশি বিভিন্ন মদের ব্যবসার সঙ্গে উচুতলায় মুখ চেনা কিছু লোক জড়িত থেকে সবার চোখে ধুলো দিয়ে এই ব্যবসা চালিয়ে যাচ্ছে। তবে এলাকার সচেতন মহল বলছেন, মাদক ব্যবসার সঙ্গে জড়িত অদিকাংশই বিভিন্ন রাজনৈতিক দলের ছাত্র ছায়ার থেকে ব্যবসা করছেন। মাঝে মধ্যে এদের বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা গ্রহণ করতে চাইলে তদারকির অভাবে তারা থেকে যাচ্ছে ধরাছোয়ার বাইরে।
আজকালের খবর/এসএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com