ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২১ এপ্রিল ২০২১ ● ৮ বৈশাখ ১৪২৮
ই-পেপার   বুধবার ● ২১ এপ্রিল ২০২১
শিরোনাম: আগস্ট- সেপ্টেম্বরের আগে টিকা রপ্তানি করতে পারবে না ভারত: আশঙ্কা বিশেষজ্ঞদের       হেফাজতের আশার গুড়ে বালি: অসুস্থতার ভান       খালেদা জিয়ার শরীরে ব্যথা নেই, ২-৩ দিন পর ফের পরীক্ষা       বুধবার থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু        রাশিয়া বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব দিয়েছে: মোমেন       ইন্দোনেশিয়ায় আঘাত হেনেছে শক্তিশালী ভূমিকম্প       লকডাউনে যুবকের সঙ্গে ধস্তাধস্তি করা সেই এসআই ক্লোজড      
নোয়াখালীতে ব্যবসায়ীদের লকডাউন বিরোধী বিক্ষোভ
মুলতানুর রহমান, নোয়াখালী
Published : Tuesday, 6 April, 2021 at 4:15 PM

নোয়াখালীর সোনাইমুড়ীতে লকডাউন বিরোধী বিক্ষোভ সমাবেশ করেছে ব্যবসায়ী ও কমর্চারীরা। এ সময় বিক্ষোভকারীরা স্লোগান দেয়, ‘লকডাউন মানি না, মানব না’, ‘স্বাস্থ্যবিধি মানব, দোকানপাট খুলব’।
 
মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরের দিকে উপজেলার সোনাইমুড়ী বাজার এলাকায় ওই বাজারের  দুই শতাধিক দোকান মালিক ও কর্মচারীরা মিলে এ বিক্ষোভ সমাবেশ করে। লকডাউনে দোকানপাট ও শপিং মল বন্ধের সিদ্ধান্তের বিরোধিতা করে তারা এই বিক্ষোভ করে।

ব্যবসায়ী ফয়সাল জানান, গত বছরের লকডাউনে তারা ক্ষতিগ্রস্ত হয়েছেন। এবার ঈদের আগে লকডাউন থাকলে তাদের ব্যবসায় ধস নামবে। ব্যবসায়ীরা বলছেন, ‘সবই চলছে। সবাই রাস্তায়। তাহলে আমরা কেন লকডাউনের শিকার হব? শুধু আমাদের ওপর নিষেধাজ্ঞা কেন?’ সারা বছর ঈদুল ফিতরকে সামনে রেখে তারা ব্যবসার পরিকল্পনা করেন। এ সময়ই সবচেয়ে বেশি বিক্রি হয়।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.গিয়াস উদ্দিন জানান, সোনাইমুড়ী বাজার এলাকায় ব্যবসায়ীদের লকডাউন বিরোধী বিক্ষোভ সম্পর্কে তিনি কিছুই জানেন না।

উল্লেখ্য, এর আগে লকডাউনের প্রথম দিনে সোমবারও জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে দুপুর ১২টার দিকে ব্যবসায়ীরা লকডাউন বিরোধী বিক্ষোভ সমাবেশ করে।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com