ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৭ মে ২০২১ ● ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ৭ মে ২০২১
শিরোনাম: বিস্ফোরণে মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট নাশিদ আহত       খালেদা জিয়ার নতুন পাসপোর্ট দু-এক দিনের মধ্যে        খালেদা জিয়ার বিষয়ে সিদ্ধান্ত হচ্ছে না আজ: আইনমন্ত্রী       সংসদ ভবনে ‘তলোয়ার নিয়ে’ হামলা, আনসার আল ইসলামের দুই সদস্য গ্রেফতার       ভারতে একদিনে মৃত্যু ও আক্রান্তের নতুন রেকর্ড       বিশ্বে আক্রান্ত ছাড়িয়েছে ১৫ কোটি, মৃত্যু সাড়ে ৩২ লাখ       তিন সপ্তাহ পর রাজধানীতে গণপরিবহন চালু       
ডিএনসিসির অভিযানের খবরে স্পা সেন্টার কর্তৃপক্ষ-কাস্টমার পালালো
নিজস্ব প্রতিবেদক
Published : Tuesday, 6 April, 2021 at 3:42 PM

গুলশান স্পা সেন্টার

গুলশান স্পা সেন্টার

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) অভিযান পরিচালিত হচ্ছিল গুলশান-২ নম্বরে। এ সময় খবর আসে ২ নম্বরে জাহেদ প্লাজায় ‘অবৈধভাবে’ একটি স্পা সেন্টার পরিচালিত হচ্ছে, পাশাপাশি ‘অনৈতিক কর্মকাণ্ড’ চলছে দীর্ঘদিন। এমন খবরের ভিত্তিতে আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে ‘হিলটন থাই স্পা অ্যান্ড সেলুন’ নামে ওই প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়।

আভিযানিক দল সূত্রে জানা যায়, গুলশান-২ নম্বরের জাহেদ প্লাজার ৫ম তলায় অবৈধ স্পা সেন্টারের সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই ডিএনসিসির অভিযান পরিচালনাকারী দল ছুটে যায় সেখানে। গেটে নক করতে থাকলেও কোনো সাড়া শব্দ নেই। এরপর উপস্থিত লোকজনের সহযোগিতায় তালা-চাবির এক মিস্ত্রিকে আনা হয়। গেটটি খোলার চেষ্টা চলে দীর্ঘ সময় ধরে।

স্থানীয় একব্যক্তি এরমধ্যে অভিযান পরিচালনাকারী টিমকে জানিয়েছে, এ ভবন থেকে বের হয়ে যাওয়ার পেছনের দিকে আরও একটি গেট রয়েছে। ওইদিক দিয়ে গোপনে বের হয়ে যাওয় যায়। সেই তথ্য পেয়ে পেছনের দিকে গিয়ে ঘটনার সত্যতা মেলে। ততক্ষণে স্পা সেন্টেরর সংশ্লিষ্ট কর্তৃপক্ষসহ কাস্টমাররা পেছনের গেট দিয়ে বের হয়ে গেছে।

এবার অভিযান পরিচালনাকারী টিম ঢুকে পড়ে স্পা সেন্টারের ভেতরে। সেখানে তারা দেখতে পান- ভেতরে সিঙ্গেল সিঙ্গেল সব রুম, আর সেই রুমগুলোর সঙ্গে এটাস্ট বাথরুম। সাজানো আছে স্পা সেন্টারের টাওয়েল, লোশনসহ অন্যান্য সব উপকরণ। সেখানে আজকের তারিখের কাস্টমার রিসিটও পাওয়া যায়। তবে সংশ্লিষ্ট কাউকে খুঁজে পায়নি ডিএনসিসির অভিযান পরিচালনাকারী দল।

অভিযান পরিচালনাকারী ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা (উপসচিব) মোহাম্মদ আবদুল হামিদ মিয়া বলেন, আমরা নিয়মিত অভিযান পরিচালনা করার সময় খবর পাই পাশেই একটি স্পা সেন্টার। নিষেধাজ্ঞা অমান্য করে এইসময় প্রতিষ্ঠান খোলা রেখে কার্যক্রম পরিচালনা করছেন। সেই সংবাদের ভিত্তিতে এখানে এসে দেখি তারা গেট বন্ধ রেখেছে। আমাদের আসার খবরে পেছনের গেট দিয়ে পালিয়েছে। ভবন মালিক এবং মিস্ত্রিকে ডেকে লক ভাঙার পর ভেতরে ঢুকে দেখলাম পরিবেশটা এমন যে এখান ‘অনৈতিক কার্যক্রম’ পরিচালিত হচ্ছিল বলে বোঝা যাচ্ছে। এখানের সব কিছু জব্দ করে আইনানুগ ব্যবস্থা নেব। সিসি ক্যামেরা, রেজিস্টার্ড খাতা, ডিভাইস এসব কিছু দেখে আমরা সার্বিক পর্যালোচনা করবো।

এদিকে ওই স্পা সেন্টারে ভেতরে কাউকে না পাওয়ায় প্রাতিষ্ঠানিক বৈধতার তথ্য যাচাই করা সম্ভ হয়নি। তবে ডিএনসিসির পক্ষ থেকে এ বিষয়ে পরে বিস্তারিত জানাবে বলে আভিযানিক দল জানিয়েছে।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com