ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৯ এপ্রিল ২০২১ ● ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ১৯ এপ্রিল ২০২১
শিরোনাম: ৪৮ ঘণ্টা জ্বর না আসলে খালেদা জিয়া শঙ্কামুক্ত: চিকিৎসক       লাইভে এসে ক্ষমা চাইলেন নুর       মামুনুলের বিরুদ্ধে ঢাকায় ১৭ মামলা       ঢাকা ছেড়েছে অভিবাসী শ্রমিক বহনকারী চার বিশেষ ফ্লাইট       দ্বিতীয় ঢেউয়ে আক্রান্তরা দ্রুত মারা যাচ্ছেন: আইইডিসিআর       হেফাজত নেতা মামুনুল হক গ্রেপ্তার       সূর্যের আলোয় বেশি থাকলে করোনায় মৃত্যুঝুঁকি কম       
‘তাণ্ডব’র জন্য ক্ষমা চাইলো অ্যামাজন
আনন্দমেলা ডেস্ক
Published : Wednesday, 3 March, 2021 at 6:32 PM

ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ নিয়ে বেশ বিপাকেই পড়েছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও। জানুয়ারিতে প্রচার হওয়ার পর সিরিজটির বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত ও দেবতাদের অপমান করার অভিযোগে উঠে।

এতেই সীমাবদ্ধ থাকে না, দায়ের করা হয় একাধিক মামলাও। যা হাই কোর্ট পর্যন্ত গড়িয়েছে।

অবশেষে এই বিষয়টি নিয়ে ক্ষমা চেয়েছে অ্যামাজন প্রাইম ভিডিও ইন্ডিয়া। ‘আপত্তিকর’ দৃশ্য কর্তন করা হয়েছে বলে আগেই দাবি করেছিল প্রতিষ্ঠানটি। তবে এতেও পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় এবার তাদের পক্ষ থেকে ক্ষমা চাওয়া হয়েছে।

মঙ্গলবার এক বিবৃতিতে অ্যামাজন প্রাইম ভিডিও বলে, ফিকশন্যাল ওয়েব সিরিজ ‘তাণ্ডব’র নির্দিষ্ট কিছু দৃশ্যর প্রতি দর্শক আপত্তি তোলায় অ্যামাজন প্রাইম ভিডিও আবারও গভীরভাবে অনুতাপ প্রকাশ করছে। এটা আমাদের উদ্দেশ্য ছিল না, যে দৃশ্যগুলিতে আপত্তি জানানো হয়েছিল সেগুলো আমরা মুছে ফেলেছি বা সম্পাদনা করেছি। সকল দর্শকের বিশ্বাসের প্রতি আমাদের সম্মান রয়েছে।  

গত ১৫ জানুয়ারি অ্যামাজন প্রাইমে মুক্তি পায় আলী আব্বাস জাফর পরিচালিত ওয়েব সিরিজ ‘তাণ্ডব’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান, ডিম্পল কাপাডিয়া, অভিনেতা জিসান আছুব, সুনীল গ্রোভার প্রমুখ।  

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com