ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২১ এপ্রিল ২০২১ ● ৮ বৈশাখ ১৪২৮
ই-পেপার   বুধবার ● ২১ এপ্রিল ২০২১
শিরোনাম: আগস্ট- সেপ্টেম্বরের আগে টিকা রপ্তানি করতে পারবে না ভারত: আশঙ্কা বিশেষজ্ঞদের       হেফাজতের আশার গুড়ে বালি: অসুস্থতার ভান       খালেদা জিয়ার শরীরে ব্যথা নেই, ২-৩ দিন পর ফের পরীক্ষা       বুধবার থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু        রাশিয়া বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব দিয়েছে: মোমেন       ইন্দোনেশিয়ায় আঘাত হেনেছে শক্তিশালী ভূমিকম্প       লকডাউনে যুবকের সঙ্গে ধস্তাধস্তি করা সেই এসআই ক্লোজড      
কোটালীপাড়ায় জমে উঠেছে ইউসিসির ব্যবস্থাপনা কমিটির নির্বাচন
কামরুল হাসান, কোটালীপাড়া
Published : Wednesday, 3 March, 2021 at 2:33 PM

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জমে উঠেছে ইউসিসি লিমিটেডের উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাচন। এ নির্বাচনে সভাপতি পদে পাঁচ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।  

ব্যবস্থাপনা কমিটির  নির্বাচনে একজন সভাপতি, একজন সহসভাপতি ও ছয়টি ব্লোকে ছয়জন সাধারণ সদস্য নির্বাচিত হবেন। এর মধ্যে সহসভাপতি পদে গোলাম মওলা ও সাধারণ সদস্য পদে বীর মুক্তিযোদ্ধা নাসিরউদ্দিন তালুকদার, আব্দুল আউয়াল শেখ, শিলা বেগম, ওসমান গনি হাওলাদার, কামাল হোসেন ও রনজিত কুমার বৈদ্য বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। বাকি একটি পদের জন্য পাঁচ প্রার্থী রয়েছেন। 

যারা সভাপতি পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান নাদের আলী মিয়া, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি মতিয়ার রহমান হাজরা, ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি ব্যবসায়ী মোতাহার হোসেন সরদার ও সাবেক শিক্ষক হাবিবুর রহমান। তবে এদের মধ্যে মুল প্রতিদন্দী হচ্ছেন নাদের আলী মিয়া ও মতিয়ার রহমান হাজরা তারা এখন প্রচার প্রচারণায় ব্যস্ত রয়েছে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com