ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৯ এপ্রিল ২০২১ ● ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ১৯ এপ্রিল ২০২১
শিরোনাম: ৪৮ ঘণ্টা জ্বর না আসলে খালেদা জিয়া শঙ্কামুক্ত: চিকিৎসক       লাইভে এসে ক্ষমা চাইলেন নুর       মামুনুলের বিরুদ্ধে ঢাকায় ১৭ মামলা       ঢাকা ছেড়েছে অভিবাসী শ্রমিক বহনকারী চার বিশেষ ফ্লাইট       দ্বিতীয় ঢেউয়ে আক্রান্তরা দ্রুত মারা যাচ্ছেন: আইইডিসিআর       হেফাজত নেতা মামুনুল হক গ্রেপ্তার       সূর্যের আলোয় বেশি থাকলে করোনায় মৃত্যুঝুঁকি কম       
নতুন চলচ্চিত্রে এলিনা শাম্মী
আনন্দমেলা প্রতিবেদক
Published : Tuesday, 2 March, 2021 at 8:36 PM

এলিনা শাম্মী

এলিনা শাম্মী

এ প্রজন্মের জনপ্রিয় টিভি উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী এলিনা শাম্মী। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও নিয়মিত কাজ করছেন তিনি। সম্প্রতি তিনি রায়হান রাফির ‘জানোয়ার’ ওয়েব ফিল্মে অভিনয় করে প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে। এরই মধ্যে ‘কসাই’ নামের নতুন একটি চলচ্চিত্রের শুটিং শুরু করেছেন তিনি। 

প্রচারের অংশ হিসাবে গত ২৬ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যমে শাম্মীর ‘কসাই’ চলচ্চিত্রের একটি লুক প্রকাশ করা হয়েছে। এই চলচ্চিত্রটি নির্মাণ করছেন নির্মাতা অনন্য মামুন। এতে আরও অভিনয় করছেন চিত্রনায়ক নিরব, প্রিয়মনি, রাশেদ মামুন অপু ও কাজী নওশাবা সহ আরও অনেকে। জানা গেছে, আসছে মার্চ মাসে ছবিটি মুক্তি পেতে পারে। 

‘কসাই’ চলচ্চিত্র নিয়ে এলিনা শাম্মী বলেন, “এই ছবিতে আমার চরিত্রের নাম ‘নাজনীন’। এটি একজন ডিবি পুলিশ অফিসারের চরিত্র। দারুন একটি চরিত্র এটি। ছবিতে অপরাধ করে বেড়ায় কেন্দ্রীয় চরিত্র। তাকে ধরার জন্য টিম নিয়ে ঝাঁপিয়ে পড়ি আমি। আমি বলবো এই ছবির কাহিনীই ছবির নায়ক। দর্শক ছবিটি দেখলে তৃপ্তি পাবে বলে আমার বিশ্বাস।”

তিনি আরও বলেন, ‘আমি প্রথমবার অনন্য মামুনের ছবিতে অভিনয় করলাম। তিনি গুছিয়ে কাজ করেন বলেই দ্রুত শুটিং শেষ করতে পেরেছি। কনকনে শীতের মধ্যে ফরিদপুরে সবাই কষ্ট করে শুটিং সম্পন্ন করেছি। ইতিমধ্যে ছবিটির সম্পাদনার কাজও শেষ হয়েছে। আশা করছি শিগগিরই ছবিটি মুক্তি পাবে।”

উল্লেখ্য, আগামী ১৯ মার্চ মুক্তি পেতে যাচ্ছে এলিনা শাম্মী অভিনীত আলোচিত চলচ্চিত্র ‘গন্তব্য’। ছবিটি নির্মাণ করেছেন অরণ্য পলাশ। এছাড়াও নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ ছবিতেও কাজ করছেন শাম্মী।

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com