ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৭ মে ২০২১ ● ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ৭ মে ২০২১
শিরোনাম: বিস্ফোরণে মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট নাশিদ আহত       খালেদা জিয়ার নতুন পাসপোর্ট দু-এক দিনের মধ্যে        খালেদা জিয়ার বিষয়ে সিদ্ধান্ত হচ্ছে না আজ: আইনমন্ত্রী       সংসদ ভবনে ‘তলোয়ার নিয়ে’ হামলা, আনসার আল ইসলামের দুই সদস্য গ্রেফতার       ভারতে একদিনে মৃত্যু ও আক্রান্তের নতুন রেকর্ড       বিশ্বে আক্রান্ত ছাড়িয়েছে ১৫ কোটি, মৃত্যু সাড়ে ৩২ লাখ       তিন সপ্তাহ পর রাজধানীতে গণপরিবহন চালু       
তিন ঘটনা নিয়ে ধারাবাহিক ‘অফ দ্য রেকর্ড’
আনন্দমেলা প্রতিবেদক
Published : Tuesday, 2 March, 2021 at 8:09 PM

প্রথম দেখায় প্রেম বলে একটা কথা আছে। জিমের বান্ধবীকে প্রথম দেখে জেমসের তাই মনে হয়েছে। মেয়েটি আর কেউ নয়, নীপা। পেশা মাইক্রোবায়োলজিস্ট। জেমস ঠিক করে, নীপার সঙ্গে প্রেম করবে। এরপর তাকে ছেড়ে চলে যাবে। তখন নীপা কষ্ট পাবে, সবাই তাকে নিয়ে হাসবে। জেমসের উদ্দেশ্য সফল হবে।

নীপার বান্ধবী টিপ জিমকে পছন্দ করে ফেলে। জিমের সঙ্গে তার সম্পর্ক ঘনিষ্ঠ হতে থাকে। এই ঘনিষ্ঠতার সুযোগে একদিন টিপকে নিয়ে ছেলেমানুষী খেলায় মেতে ওঠে জিম। কিন্তু নিয়তির পরিহাসে সেই খেলা রূপ নেয় এক ভয়ংকর বাস্তবতায়। টিপ কিডন্যাপ হয়ে যায়। সবার সন্দেহের তীর জিমের দিকে।

এদিকে, নেপাল এসেছে দুই বন্ধু খায়ের ও চিতা। যারা জীবনের সব কাজে ব্যর্থ। তারা ঠিক করেছে আত্মহত্যা করবে। কিন্তু আত্মহত্যা করার আগে টিপকে দেখে তাদের মাথায় আসে নতুন প্ল্যান। তারাই টিপকে কিডন্যাপ করে এবং বড় অংকের টাকা দাবি করে বসে।

একই রিসোর্টে উঠেছে হাসান ও লীনা জুটি। দুজনই ডিভোর্স নেওয়ার মানসিক প্রস্তুতি নিয়ে এসেছে। দেড় বছরের সংসার তাদের। কিন্তু কিছুতেই তারা মেলাতে পারছে না নিজেদের সঙ্গে। এক সন্ধ্যায় তারা হোটেলের বারান্দায় বসে গল্প করছে। হঠাৎ তাদের কানে আসে বেহালার মনোমুগ্ধকর সুর। লীনার অনুরোধে হাসান খুঁজে বের করে সেই বেহালাবাদককে। বেহালাবাদক এক রহস্যমানবী, নাম সোফি। রহস্যমানবী হাসানকে ভবিষ্যৎদ্বানী করে বলে, আর মাত্র ৭ দিন পরে হাসান মারা যাবে।

তিনটি বিচ্ছিন্ন ঘটনা হলেও ঘটনাগুলো পৃথক কিছু মানুষকে এক সূত্রে গেঁথে রেখেছে। আর এই তিন ঘটনা নিয়েই নির্মিত হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘অফ দ্য রেকর্ড’। শফিকুর রহমান শান্তনুর রচনায় এটি নির্মাণ করেছেন সৈয়দ শাকিল। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, জাকিয়া বারী মম, এফ.এস নাঈম, নিলয়, শবনম ফারিয়া, নাদিয়া নদী, রওনক হাসান, সাজু খাদেম, আরফান আহমেদ, শাহাদাৎ হোসেন, এ্যানি খান, আইরিন আফরোজ, সাবেরী আলম, কাজল সুবর্ণ প্রমুখ।

নির্মাতা সৈয়দ শাকিল জানান, আগামী ৫ মার্চ থেকে ‘অফ দ্য রেকর্ড’ প্রচারিত হবে আরটিভিতে। এটি প্রচার হবে প্রতি শুক্রবার থেকে সোমবার রাত ১০টায়।

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com