ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৭ মে ২০২১ ● ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ৭ মে ২০২১
শিরোনাম: বিস্ফোরণে মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট নাশিদ আহত       খালেদা জিয়ার নতুন পাসপোর্ট দু-এক দিনের মধ্যে        খালেদা জিয়ার বিষয়ে সিদ্ধান্ত হচ্ছে না আজ: আইনমন্ত্রী       সংসদ ভবনে ‘তলোয়ার নিয়ে’ হামলা, আনসার আল ইসলামের দুই সদস্য গ্রেফতার       ভারতে একদিনে মৃত্যু ও আক্রান্তের নতুন রেকর্ড       বিশ্বে আক্রান্ত ছাড়িয়েছে ১৫ কোটি, মৃত্যু সাড়ে ৩২ লাখ       তিন সপ্তাহ পর রাজধানীতে গণপরিবহন চালু       
শেষ হলো ‘বসন্ত বিকেল’
আনন্দমেলা প্রতিবেদক
Published : Tuesday, 2 March, 2021 at 7:35 PM

২০১৯ সালের নভেম্বর মাসে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘বসন্ত বিকেল’ সিনেমার মহরত। পরে বছরের শুরুতেই পাবনা শুরু হয় রফিক সিকদারের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় ‘বসন্ত বিকেল’-এর চিত্রায়ণ। মাঝে করোনার কারণে বন্ধ ছিল ছবির কাজ। গত বছরের ৯ ডিসেম্বর রাজধানীর অদূরে মুন্সীগঞ্জের শ্রীনগরসহ আরো বিভিন্ন লোকেশনে এ সিনেমার শুটিং ফের শুরু হয়। তবে গুরুত্বপূর্ণ একটি দৃশ্যর জন্য অপেক্ষা করতে হয় চলতি বছরের জন্য। সম্প্রতি শেষ হয়েছে ছবির চিত্রায়ণ।

এ প্রসঙ্গে পরিচালক রফিক সিকদার বলেন, টাঙ্গাইলের করটিয়া জমিদার বাড়িতে ছবির শেষ লটের শুটিং হয়েছে। বসন্ত বিকেলে সফলভাবে শেষ হল ‘বসন্ত বিকেল’ সিনেমার শেষ দৃশ্যের শুটিং। একটি মাত্র দৃশ্যের জন্য টানা এক বছর অপেক্ষা করতে হয়েছে। শিগগিরই ডাবিং শেষে সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে।

ছবিটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র, তানভীর তনু, নবাগত সুবাহ্, ওমর সানী, চিত্রনায়িকা শাহনূর, সূচরিতা, শিবা সানু প্রমুখ। চিত্রনায়ক শিপন মিত্র বলেছেন, ‘বসন্ত বিকেল’ আমার স্বপ্নের সিনেমা। এ সিনেমা নিয়ে আমি ভীষণ আশাবাদী। আমার বিশ্বাস এ সিনেমা আমাকে আরো অনেক দূর নিয়ে যাবে। 

পাবনা শহরে বেড়ে ওঠা রুদ্র ও চন্দ্রাবতী নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দুই হিন্দু যুবক ও যুবতীর প্রেমের পরিণতির গল্প নিয়ে নির্মাণ হয়েছে ‘বসন্ত বিকেল’। এটি রফিক শিকদার পরিচালিত তৃতীয় সিনেমা। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন সামসুজ্জামান রিমন।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com