ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২১ এপ্রিল ২০২১ ● ৮ বৈশাখ ১৪২৮
ই-পেপার   বুধবার ● ২১ এপ্রিল ২০২১
শিরোনাম: আগস্ট- সেপ্টেম্বরের আগে টিকা রপ্তানি করতে পারবে না ভারত: আশঙ্কা বিশেষজ্ঞদের       হেফাজতের আশার গুড়ে বালি: অসুস্থতার ভান       খালেদা জিয়ার শরীরে ব্যথা নেই, ২-৩ দিন পর ফের পরীক্ষা       বুধবার থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু        রাশিয়া বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব দিয়েছে: মোমেন       ইন্দোনেশিয়ায় আঘাত হেনেছে শক্তিশালী ভূমিকম্প       লকডাউনে যুবকের সঙ্গে ধস্তাধস্তি করা সেই এসআই ক্লোজড      
কড়াইল বস্তিতে ‘পাশবিক নির্যাতনে’ শিশুর মৃত্যু সন্দেহে বাবা আটক
নিউজ ডেস্ক
Published : Saturday, 27 February, 2021 at 3:47 PM

রাজধানীর মহাখালীর কড়াইল বস্তিতে ‘পাশবিক নির্যাতনে’ তানজিনা (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শিশুটির বাবা মহিউদ্দিনকে আটক করেছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্প পুলিশ।

মৃত শিশুটির বাবা মহিউদ্দিন অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে সকাল ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, শিশুটির মুখে কামড়ের দাগ ও যৌনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পাশবিক নির্যাতনে শিশুটির  মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্টে পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

তিনি আরও বলেন, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা তার পিতা মহিউদ্দিনকে আটক করা হয়েছে। তার কথাবার্তা সন্দেহজনক। বিষয়টি বনানী থানাকে জানানো হয়েছে।

মৃত শিশুটির বাবা মহউদ্দিন বলেন, আমি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের উত্তরমণ্ডল গ্রামে সিএনজিচালিত অটোরিকশা চালাই। দুই সন্তানকে নিয়ে গ্রামেই থাকি। আর তানজিলা ওর মায়ের সঙ্গে কড়াইল বস্তিতে জদু মিয়ার বাড়িতে ভাড়া থাকত। আমার স্ত্রী জরিনা বেগম একটি পোশাক কারখানায় কাজ করে।

তিনি বলেন, তিন দিন আগে আমি ঢাকায় আসি। তানজিলাকে আমার কাছে রেখে ওর মা কাজে যায়। সকালে তানজিলা গান শুনতে চাইলে আমি টিভি ছেড়ে দিয়ে ঘুমিয়ে পড়ি। ঘুম থেকে জেগে মেয়েকে না পেয়ে খোঁজাখুঁজি করি। পরে দেখি বাসার দোতলার সিঁড়ির পাশে অচেতন অবস্থায় পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com