ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ৪ মার্চ ২০২১ ● ২০ ফাল্গুন ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ৪ মার্চ ২০২১
শিরোনাম: এইচ টি ইমাম আর নেই       জরুরি ভিত্তিতে সাড়ে ৫ লাখ টন চাল আমদানির অনুমোদন       ভুয়া এনআইডি: ইসির ৪৪ জন বরখাস্ত       জয়শঙ্কর আসছেন আজ       খালেদার আবেদন পরীক্ষা-নিরীক্ষায়       লোকসানের তলানিতে ফার্স্ট ফাইন্যান্স: ফেঁসে যাচ্ছেন এমডি তুহিন রেজা       যে কারণে ফের বাড়ছে করোনা       
সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ফেনীতে মানববন্ধন
হাসান মাহমুদ, ফেনী
Published : Monday, 22 February, 2021 at 9:44 PM

নোয়াখালীর কোম্পানীগঞ্জ বসুরহাটে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে ফেনীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ফেনীর পেশাদার সাংবাদিকদের সংগঠন প্রেস ক্লাব।

সোমবার বিকাল ৩টায় শহরের ট্রাংক রোড় শহীদ মিনার চত্ত্বরে আয়োজিত সমাবেশে দৈনিক স্টার লাইন সহযোগী সম্পাদক ও ফেনী প্রেস ক্লাব সভাপতি জসিম মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনএন জীবনের সঞ্চালনায় বক্তব্য রাখেন দৈনিক সমকালের নিজস্ব প্রতিনিধি শাহজালাল রতন, ক্লাবের সহসভাপতি নিউ নেশানের ফেনী প্রতিনিধি শিহাব উদ্দিন লিটন,বিশিষ্ট আইনজীবী অ্যাড. জাহাঙ্গীর আলম নান্টু, মুক্তির ৭১ টিভি অনলাইনের নির্বাহী সম্পাদক নুসরাত চৌধুরী, কোষাধ্যক্ষ সাহাদাত হোসাইন, দৈনিক অধিকারের প্রতিনিধি এসএসম ইউসুফ আলী, সকালের সময় প্রতিনিধি ওমর ফারুক, বিজয় টিভি প্রতিনিধি কাফি দিদার,এশিয়ান টিভি প্রতিনিধি কাজী হাবিবুল্লাহ সুমন, চ্যানেল এস প্রতিনিধি আহসান উল্যাহ, ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিন। 

এছাড়াও একাত্ত্বতা প্রকাশ করে উপস্থিত ছিলেন আজকালের খবর প্রতিনিধি হাসান মাহমুদ, লাখোকন্ঠ প্রতিনিধি এস এইচ খোকন, ভোরের কাগজ প্রতিনিধি সৈয়দ মনির ইউএনবি প্রতিনিধি সফিউল্লাহ রিপন, ইনকিলাব প্রতিনিধি ওমর ফারুক, সাংবাদিক সাহিদা সাম্যলিনাসহ উপজেলা থেকে আগত সাংবাদিকবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দ্রুত সময়ের মধ্যে করতে হবে। দেশে সাংবাদিক নির্যাতনে বিচারহীনতার সংস্কৃতির কারণে এমন ঘটনা বার বার ঘটছে। ঘটনার সাথে জড়িতরা যত প্রভাবশালীই হোক তাদের গ্রেফতার করে দৃষ্টান্ত স্থাপন ও অতি দ্রুত বিচার করার জন্য সরকারের কাছে দাবী জানান।

আজকালের খবর/একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com