ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ৪ মার্চ ২০২১ ● ২০ ফাল্গুন ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ৪ মার্চ ২০২১
শিরোনাম: এইচ টি ইমাম আর নেই       জরুরি ভিত্তিতে সাড়ে ৫ লাখ টন চাল আমদানির অনুমোদন       ভুয়া এনআইডি: ইসির ৪৪ জন বরখাস্ত       জয়শঙ্কর আসছেন আজ       খালেদার আবেদন পরীক্ষা-নিরীক্ষায়       লোকসানের তলানিতে ফার্স্ট ফাইন্যান্স: ফেঁসে যাচ্ছেন এমডি তুহিন রেজা       যে কারণে ফের বাড়ছে করোনা       
হাসপাতালে ফেলে যাওয়া নবজাতকের মৃত্যু
এস এম শফিকুল ইসলাম, জয়পুরহাট
Published : Monday, 22 February, 2021 at 8:18 PM

জয়পুরহাটে নবজাতক ছেলে সন্তানকে হাসপাতালে রেখে পালিয়ে গেছে শিশুটির বাবা-মা ও পরিবারের সদস্যরা। ভর্তির পরে ওই শিশুটির মৃত্যু হয়েছে। সোমবার ভোর রাতে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে শিশুটি মারা যায়।

হাসপাতাল সূত্রে জানা যায়, রবিবার রাত পৌনে ৮টার দিকে বাবু নামে চারদিনের এক নবজাতক ও তার মাকে সঙ্গে নিয়ে পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের সাগর পরিচয় দিয়ে এক ব্যক্তি জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান। ওই নবজাতককে হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। এক পর্যায়ে রাতের কোনো এক সময় মা-বাবা তাকে রেখে পালিয়ে যায়। পরে ভোর রাতে ওই শিশুটির মৃত্যু হয়। 

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে আরএমও ডা. খন্দকার মিজানুর রহমান বলেন, নবজাতককে ভর্তি রেখে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছিল। কোনো এক সুযোগে শিশুটিকে হাসপাতালে রেখে পালিয়ে যান শিশুটির মা-বাবা। ভোর রাতে শিশুটি মারা যায়। বিষয়টি হাসপাতালের চিকিৎসক ও নার্সদের নজরে এলে তাদের খোঁজ শুরু করা হয়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বিষয়টি জয়পুরহাট থানায় জানানো হয়।

জয়পুরহাট থানার এসআই শামিদুল্লাহ সরকার বলেন, খবর পেয়ে আমরা হাসপাতালে এসেছি এবং বিষয়টি তদন্ত করছি। তার বাবা-মাকে শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। তদন্তসাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com