ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ৩ মার্চ ২০২১ ● ১৯ ফাল্গুন ১৪২৭
ই-পেপার   বুধবার ● ৩ মার্চ ২০২১
শিরোনাম: করোনা কেড়ে নিল প্রখ্যাত পপ শিল্পী জানে আলমের প্রাণ        হবিগঞ্জে এবার অস্ত্রের সন্ধানে বিজিবি, অভিযান চলছে       কূটনীতিকদের একহাত নিলেন হাছান মাহমুদ       দুই সপ্তাহের মধ্যে সবচেয়ে কম টিকাদান আজ       জয়শঙ্কর ঢাকা আসছেন বৃহস্পতিবার       সস্ত্রীক টিকা নিলেন ফখরুল       শহীদ বুদ্ধিজীবী মুনীর চৌধুরীর স্ত্রী অভিনেত্রী লিলি চৌধুরীর চির বিদায়      
সিরাজগঞ্জ এক্সপ্রেসের চাবি চুরি, ৪ ঘণ্টা বিলম্বে ছাড়ায় ভোগান্তি
জহুরুল ইসলাম, সিরাজগঞ্জ
Published : Monday, 22 February, 2021 at 7:54 PM

ইঞ্জিন রুমের জানালা খুলে ট্রেনের রিভারসেল হ্যান্ডেল (চাবি) চুরি হওয়ায় সিরাজগঞ্জ এক্সপ্রেস ছাড়তে চার ঘণ্টা বিলম্ব হয়েছে। এতে যাত্রীদের ব্যাপক ভোগান্তির মধ্যে পড়তে হয়।  সকাল ৬টার পরিবর্তে প্রায় ৪ ঘণ্টা পর সকাল  পৌনে ১০টায় ঢাকার দিকে ছেড়ে যায় ট্রেনটি।  

এ বিষয়ে পাকশী রেলওয়ের সহকারী পরিবহন কর্মকর্তা আব্দুস সোবাহানকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। সকাল ৬টায় সিরাজগঞ্জ থেকে ট্রেন না ছাড়ায় ভোগান্তিতে পড়েন যাত্রীরা। অনেকেরই এই ট্রেনে গিয়ে ঢাকায় অফিস করার কথা থাকলেও বিলম্বে ট্রেন ছাড়ায় তারা অফিস ধরতে পারেননি। এ কারণে অনেক যাত্রী ক্ষোভও প্রকাশ করেছেন।

আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনের পরিচালক হাজী এ তথ্য নিশ্চিত করে বলেন, সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি বাজার স্টেশনেই থাকে। প্রতিদিন সকাল ৬টায় ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। রাতে বাজার স্টেশন প্লাটফর্মে ট্রেন রেখে গেলে কে বা কারা ইঞ্জিন রুমের জানালা খুলে ট্রেনের রিভারসেল হ্যান্ডেলটি (চাবি) চুরি করে নিয়ে যায়। সকাল পৌনে ৮টার দিকে বিকল্প ব্যবস্থায় অন্য একটি ইঞ্জিনের সাহায্যে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি জামতৈলে নেওয়া হয়। পরবর্তীতে চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা বনলতা এক্সপ্রেস ট্রেনে বিকল্প চাবি আনা হলে ৯টা ৪৮ মিনিটে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

তিনি আরো বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে ৪ ঘণ্টা পর ট্রেন ছেড়ে যাওয়ার ঘটনায় পাকশী রেলওয়ের সহকারী পরিবহন কর্মকর্তা আব্দুস সোবাহানকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। বিকেলেই তদন্ত শুরুর কথা রয়েছে।
আজকালের খবর/এসএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com