ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ৪ মার্চ ২০২১ ● ২০ ফাল্গুন ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ৪ মার্চ ২০২১
শিরোনাম: এইচ টি ইমাম আর নেই       জরুরি ভিত্তিতে সাড়ে ৫ লাখ টন চাল আমদানির অনুমোদন       ভুয়া এনআইডি: ইসির ৪৪ জন বরখাস্ত       জয়শঙ্কর আসছেন আজ       খালেদার আবেদন পরীক্ষা-নিরীক্ষায়       লোকসানের তলানিতে ফার্স্ট ফাইন্যান্স: ফেঁসে যাচ্ছেন এমডি তুহিন রেজা       যে কারণে ফের বাড়ছে করোনা       
সাংবাদিক মুজাক্কিরের হত্যার বিচার দাবিতে নোয়াখালীতে মানববন্ধন
মুলতানুর রহমান মান্না, নোয়াখালী
Published : Monday, 22 February, 2021 at 7:35 PM

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চাপরাশিরহাটে আওয়ামী লীগের দুগ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের নিহতের প্রতিবাদে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে নোয়াখালীর সাংবাদিকেরা।  

রবিবার নোয়াখালী প্রেস ক্লাবের সামনে ঘণ্টাব্যাপী সময় ধরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

সাংবাদিক মাওলা সুজনের সঞ্চালনায় এ সময় নাগরিক সমাজের প্রতিনিধি ছাড়াও জেলার বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসা সাংবাদিকরা অংশগ্রহণ করেন। এতে বক্তব্য রাখেন জ্যৈষ্ঠ সাংবাদিক বখতিয়ার সিকদার, আলমগীর ইউসুফ, জামাল হোসেন বিষাদ, ফুয়াদ হোসেন, আকাশ জসিম, মাহবুবুর রহমান ও মোহতাছিম বিল্লাহ সবুজ। 

মানববন্ধনে বক্তারা রাজনৈতিক সহিসংসতার বলি তরুণ সংবাদকর্মীর নিহতের ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া জেলার কোম্পানীগঞ্জ, চাটখিল প্রেস ক্লাবের সাংবাদিকরাও সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের নিহতের ঘটনার প্রতিবাদে বিচার চেয়ে মানববন্ধন করেছে। 

উল্লেখ্য, শনিবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজের আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশীরহাট বাজারের তরকারি বাজারের সামনে বসুহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলাকালে সরেজমিনে চিত্রধারনের সময় গুলিবিদ্ধ হয় সাংবাদিক মুজাক্কির।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com