ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ৩ মার্চ ২০২১ ● ১৯ ফাল্গুন ১৪২৭
ই-পেপার   বুধবার ● ৩ মার্চ ২০২১
শিরোনাম: করোনা কেড়ে নিল প্রখ্যাত পপ শিল্পী জানে আলমের প্রাণ        হবিগঞ্জে এবার অস্ত্রের সন্ধানে বিজিবি, অভিযান চলছে       কূটনীতিকদের একহাত নিলেন হাছান মাহমুদ       দুই সপ্তাহের মধ্যে সবচেয়ে কম টিকাদান আজ       জয়শঙ্কর ঢাকা আসছেন বৃহস্পতিবার       সস্ত্রীক টিকা নিলেন ফখরুল       শহীদ বুদ্ধিজীবী মুনীর চৌধুরীর স্ত্রী অভিনেত্রী লিলি চৌধুরীর চির বিদায়      
কালিয়কৈরে যুবক ও গৃহবধূর লাশ উদ্ধার
হুমায়ুন কবির, কালিয়াকৈর
Published : Monday, 22 February, 2021 at 7:07 PM

গাজীপুরের কালিয়াকৈরে নিখোঁজের একদিন পর এক যুবকের লাশ ও নিজের ভাড়া বাসা থেকে অপর এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে উপজেলার সফিপুর ও রতনপুর এলাকা থেকে ওই দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে নিখোঁজের একদিন পর ওই যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় স্থানীয় লোকজনের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে।  

নিহতরা হলেন, নওগাঁ জেলার পতনিতলা থানার গোয়ালীয়া নাগরগোলা এলাকার আবুল কাশেমের ছেলে শাহানেওয়াজ ও দিনাজপুর জেলার বিরল উপজেলার তেগুরা এলাকার ইরফান আলীর স্ত্রী আঞ্জুয়ারা। 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শাহানেওয়াজ দীর্ঘদিন আগে জীবিকার খোঁজে  গাজীপুরের কালিয়াকৈর আসেন। পরে তিনি উপজেলার সফিপুর মুক্তিযোদ্ধা গেইট এলাকায় তার এক ভায়ড়ার সাথে থাকতেন। গত রবিবার বিকেলে নিজের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে যাওয়ার কথা ছিল। ছুটি থাকার কারণে তিনি হাসপাতালে যাননি। পরে তিনি বেড়াতে যাওয়ার কথা বলে ওইদিন বিকেলে বাসা থেকে বের হয়ে যান। এরপর তিনি নিখোঁজ হন, আর বাসায় ফিরে আসেনি। সোমবার সকালে উপজেলার রতনপুর এলাকার সামান উদ্দিনের বাড়ির পাশে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য নিহত যুবকের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এদিকে নিখোঁজের একদিন পর ওই যুবকের রহশ্যজনক মৃত্যুর ঘটনায় স্থানীয় লোকজনের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। 

অপরদিকে ইরফান আলী তার স্ত্রী আঞ্জুমান আরা ও তাদের চার সন্তান নিয়ে দীর্ঘদিন আগে জীবিকার খোঁজে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। পরে তারা উপজেলার সফিপুর এলাকার আহসানউল্লার বহুতল ভবনের ৬ষ্ঠ তলায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। স্বামী স্থানীয় কারখানায় কাজ করেন এবং স্ত্রী আঞ্জুয়ারা একজন গৃহিনী। গত বৃহস্পতিবার তার স্বামী-সন্তান তাদের গ্রামের বাড়িতে চলে যান। সেদিন থেকে তার স্ত্রী আঞ্জুয়ারা তাদের ভাড়া বাসায় একা ছিলেন। সোমবার সকালে গ্রামের বাড়ি থেকে তার স্বামী-সন্তান তাদের ভাড়া বাসায় ফিরে আসেন। কিন্তু ঘরের দরজা-জানালা বন্ধ দেখতে পেয়ে তাকে ডাকাডাকি করলেও তার কোনো সারা শব্দ পাওয়া যায়নি। এতে সন্দেহ হলে তারা ঘরের দরজা ভেঙ্গে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, ওই যুবকের মৃত্যুর কারণ জানা যায়নি। তবে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ওই গৃহবধূর লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com