ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ৩ মার্চ ২০২১ ● ১৯ ফাল্গুন ১৪২৭
ই-পেপার   বুধবার ● ৩ মার্চ ২০২১
শিরোনাম: করোনা কেড়ে নিল প্রখ্যাত পপ শিল্পী জানে আলমের প্রাণ        হবিগঞ্জে এবার অস্ত্রের সন্ধানে বিজিবি, অভিযান চলছে       কূটনীতিকদের একহাত নিলেন হাছান মাহমুদ       দুই সপ্তাহের মধ্যে সবচেয়ে কম টিকাদান আজ       জয়শঙ্কর ঢাকা আসছেন বৃহস্পতিবার       সস্ত্রীক টিকা নিলেন ফখরুল       শহীদ বুদ্ধিজীবী মুনীর চৌধুরীর স্ত্রী অভিনেত্রী লিলি চৌধুরীর চির বিদায়      
প্রকাশ্যে এলো ‌‘আমি সৌমিত্র’র একঝলক
আনন্দমেলা প্রতিবেদক
Published : Monday, 22 February, 2021 at 6:31 PM

কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় চলে যাবার তিন মাস পরে এলো তার শেষদিকের অন্যতম কাজ ‘আমি সৌমিত্র’র টিজার। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে (২১ ফেব্রুয়ারি) তার জীবনী নিয়ে তৈরি তথ্যচিত্রটির একঝলক প্রকাশ হলো।

এতে শুধু অভিনেতা নন; কবি, নাট্যকার, নাট্যপরিচালক, চিত্রকর সৌমিত্রকেও দর্শক আরও কাছ থেকে জানতে পারবেন। গোটা বিষয়টির নেপথ্যে রয়েছেন পরিচালক সায়ন্তন মুখোপাধ্যায়। পাশাপাশি এই কাজে সৌমিত্র কন্যা পৌলমী বসুও প্রচুর সাহায্য করেছেন।
যা বোঝা গেলো, সিনেক্স এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশিত টিজারটিতে।

জানা যায়, করোনার লকডাউনের পর কাজে ফিরেছিলেন সৌমিত্র নিজেও। হাতে থাকা একের পর এক ছবির শুটিং ও ডাবিং শেষ করছিলেন তিনি। যার মধ্যে ছিল এই ডকু-ফিচার।

এই তথ্যচিত্র একটু আলাদাভাবে তৈরি করতে চেয়েছেন পরিচালক। এক দীর্ঘক্ষণের আড্ডা ক্যামেরাবন্দি করেছেন তিনি। যেখানে ছিলেন পরিচালক সন্দীপ রায়, সব্যসাচী চক্রবর্ত্রী, কৌশিক সেন, দেবশংকর হালদারসহ আরও অনেকেই।

উল্লেখ্য, সৌমিত্র তথ্যচিত্রের শেষ শুটিং করেছিলেন ৩০ সেপ্টেম্বর। এর ছয় দিন অসুস্থ থাকার পর হাসপাতালে ভর্তি হন তিনি। ১৫ নভেম্বর তিনি পরপারে পাড়ি জমান।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com