ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ৪ মার্চ ২০২১ ● ২০ ফাল্গুন ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ৪ মার্চ ২০২১
শিরোনাম: এইচ টি ইমাম আর নেই       জরুরি ভিত্তিতে সাড়ে ৫ লাখ টন চাল আমদানির অনুমোদন       ভুয়া এনআইডি: ইসির ৪৪ জন বরখাস্ত       জয়শঙ্কর আসছেন আজ       খালেদার আবেদন পরীক্ষা-নিরীক্ষায়       লোকসানের তলানিতে ফার্স্ট ফাইন্যান্স: ফেঁসে যাচ্ছেন এমডি তুহিন রেজা       যে কারণে ফের বাড়ছে করোনা       
কিশোরগঞ্জে হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন
কিশোরগঞ্জ প্রতিনিধি
Published : Monday, 22 February, 2021 at 4:37 PM

কিশোরগঞ্জের করিমগঞ্জে রুবা নামের এক গৃহবধূকে হত্যা মামলায় ছয়জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। গতকাল সোমবার জেলার প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আবদুর রহিম চার বছর আগের এ মামলার রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হলেন- করিমগঞ্জ উপজেলার দেহুন্দা ইউনিয়নের ভাটিয়া মোগলপাড়া গ্রামের রুকন (৩০), রুকনের চাচাতো ভাই শরীফ (২২), শরীফের বাবা সোহরাব (৪৫), সোহরাবের স্ত্রী জোৎস্না (৪০), মুসলিম (৫৫) ও মুসলিমের স্ত্রী নূর নাহার (৩৫)।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (এপিপি) সৈয়দ মো. শাহজাহান জানান, রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। তারা সবাই সম্পর্কে রুবার স্বামী শামীমের চাচা, চাচি, চাচাতো ভাই ও তার স্ত্রী। যাবজ্জীবনের পাশাপাশি বিচারক আসামিদের এক লাখ টাকা করে জরিমানা এবং অনাদায়ে অতিরিক্ত এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

মামলার বিবরণে বলা হয়, ২০১৭ সালের ১৭ জুন একই গ্রামের মরহুম আবু বকর সিদ্দীকের মেয়ে রুবার সঙ্গে আব্দুল কুদ্দুছের ছেলে শামীমের বিয়ে হয়। কিন্তু বিষয়-সম্পত্তি নিয়ে ঝামেলার কারণে শামীরের আত্মীয়রা এ বিয়েতে রাজি ছিল না। এর জের ধরে বিয়ের ১৫ দিন পর ৩ জুন রাতে আসামিরা রুবাকে শ্বাসরোধে হত্যা করে ডোবার পানিতে লাশ ফেলে দেয়। ওই রাতেই তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রুবার ভাই আলামিন বাদী হয়ে ৪ জুন রুবার স্বামীসহ সাতজনকে আসামি করে করিমগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তদন্ত শেষে একই বছরের ৩০ ডিসেম্বর পুলিশ শামীম বাদে বাকিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দিলে এ মামলার বিচারকাজ শুরু করে আদালত।

আজকালের খবর/এসএম



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com