ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ৩ মার্চ ২০২১ ● ১৯ ফাল্গুন ১৪২৭
ই-পেপার   বুধবার ● ৩ মার্চ ২০২১
শিরোনাম: করোনা কেড়ে নিল প্রখ্যাত পপ শিল্পী জানে আলমের প্রাণ        হবিগঞ্জে এবার অস্ত্রের সন্ধানে বিজিবি, অভিযান চলছে       কূটনীতিকদের একহাত নিলেন হাছান মাহমুদ       দুই সপ্তাহের মধ্যে সবচেয়ে কম টিকাদান আজ       জয়শঙ্কর ঢাকা আসছেন বৃহস্পতিবার       সস্ত্রীক টিকা নিলেন ফখরুল       শহীদ বুদ্ধিজীবী মুনীর চৌধুরীর স্ত্রী অভিনেত্রী লিলি চৌধুরীর চির বিদায়      
গাইবান্ধায় যমুনার চরে গাছের চারা বিতরণ
উত্তম সরকার, গাইবান্ধা
Published : Saturday, 20 February, 2021 at 8:24 PM

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া এমপির সৌজন্যে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার চড় কাবিলপুরে দুস্থ হতদরিদ্র নদী ভাঙ্গন কবলিত অসহায় মানুষের মাঝে শনিবার ফলজ বনজ ঔষধি গাছের চারা ও বস্ত্র বিতরণ করা হয়। 

আন্তর্জাতিক মানবাধিকার কমিশন গাইবান্ধা জেলা শাখা ও ঢাকাস্থ গাইবান্ধা জেলা উন্নয়ন ফোরামের আয়োজনে চারশ মানুষের মাঝে এসব গাছের চারা ও বস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন হাবিজার রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক মানবাধিকার কমিশন গাইবান্ধা জেলা শাখার প্রধান উপদেষ্টা ও দৈনিক ঘাঘট পত্রিকার সম্পাদক আব্দুস সামাদ সরকার বাবু। 

উড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আফতাব হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও আন্তর্জাতিক মানবাধিকার কমিশন গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক আকরামুল হক রাঙ্গার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকাস্থ গাইবান্ধা জেলা উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আব্দুল হাদী, গাইবান্ধা জেলা উন্নয়ন ফোরামের সিনিয়র সহসভাপতি ব্যারিস্টার মোশারফ হোসেন মনির, আন্তর্জাতিক মানবাধিকার কমিশন গাইবান্ধা জেলা শাখার সভাপতি ও দৈনিক যায়যায় দিন পত্রিকার জেলা প্রতিনিধি শফিউল ইসলাম, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি এমআর মুকুল মাসুদ, মনতেজার রহমান টিটু, শিক্ষক আব্দুস  সাত্তার প্রমুখ। 

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক আসাদুজ্জামান মামুন, সুমন মন্ডল, সাখাওয়াত হোসেন জুয়েল, এবিএম মামুন, শিরিন আরা শেফা প্রমুখ। 

আজকালের খবর/এএইস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com