ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৯ এপ্রিল ২০২১ ● ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ১৯ এপ্রিল ২০২১
শিরোনাম: চট্টগ্রাম নগরীর চার এলাকাকে উচ্চ সংক্রমিত জোন ঘোষণা        গুমের ৯ বছর: ইলিয়াস আলীর অপেক্ষায় সিলেটবাসী       নির্বিচারে আলেম-ওলামাদের গ্রেফতার করা হচ্ছে: ফখরুল       করোনায় সব রেকর্ড ভেঙ্গে ১১২ জনের মৃত্যু       ৪৮ ঘণ্টা জ্বর না আসলে খালেদা জিয়া শঙ্কামুক্ত: চিকিৎসক       লাইভে এসে ক্ষমা চাইলেন নুর       মামুনুলের বিরুদ্ধে ঢাকায় ১৭ মামলা      
সাংবাদিক সবুজের মায়ের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ
নিজস্ব প্রতিবেদক
Published : Saturday, 13 February, 2021 at 5:09 PM

সাংবাদিক আনোয়ার সাদাত সবুজের মা বিশিষ্ট সমাজসেবিকা জোহরা খাতুনের মৃত্যুবার্ষিকী আজ শনিবার। মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমার গ্রামের বাড়ি গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার কামারপাড়ায় মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়েছে পরিবারের পক্ষ থেকে। এতে আত্মীয়-স্বজনসহ সবাইকে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।

২০১৯ সালের ১৩ ফেব্রুয়ারি ভোর রাত সাড়ে ৩টার দিকে বার্ধক্যজনিত কারণে জোহরা খাতুন ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

আনোয়ার সাদাত সবুজ দৈনিক আজকালের খবরে মফস্বল সম্পাদক হিসেবে কাজ করছেন। তিনি ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক সাংগঠনিক সম্পাদক।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com