ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৫ মার্চ ২০২১ ● ২১ ফাল্গুন ১৪২৭
ই-পেপার  শুক্রবার ● ৫ মার্চ ২০২১
শিরোনাম: কানেকটিভিটিতে লাভ দেখছে বাংলাদেশ       ভাঙলো ঘুম: যাচাই বাছাইয়ে চটজলদি        মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া বাধ্যতামূলক করার সুপারিশ       টিকা নিলেন প্রধানমন্ত্রী       এইচ টি ইমাম আর নেই       জরুরি ভিত্তিতে সাড়ে ৫ লাখ টন চাল আমদানির অনুমোদন       ভুয়া এনআইডি: ইসির ৪৪ জন বরখাস্ত      
১০ লাখ টাকা যৌতুক দাবি, আওয়ামী লীগ নেতা কারাগারে
নিউজ ডেস্ক
Published : Tuesday, 26 January, 2021 at 8:23 PM

১০ লাখ টাকা যৌতুক চাওয়ার মামলায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মাজহারুল আনামকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তার এই আদেশ দেন।

এ বিষয়ে আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মোহাম্মদ আব্দুল ওয়াদুদ নিশ্চিত করেছেন। তিনি বলেন, মামলার তদন্ত কর্মকর্তা আজ আসামিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

যৌতুক দাবির মামলায় আজ বিকেলে দারুস সালাম থানার পুলিশ আসামি এ বি এম মাজহারুল আনামকে গ্রেপ্তার করে।

মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার উপপরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন বলেন, এ মামলায় একজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এসআই জানান, এ মামলার অন্য আসামিরা এ বি এম মাজহারুল আনামের আত্মীয়স্বজন।

এজাহার থেকে জানা গেছে, আসামিসহ অন্য আসামিদের ‘যোগসাজশ ও কুপরামর্শে’ অন্য এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন আনাম। এ নিয়ে তাঁর সংসারে অশান্তি নেমে আসে। এর জের ধরে আনাম প্রায়ই তার স্ত্রীকে নির্যাতন করতেন। গত ১২ জানুয়ারি মামলার বাদী ভিকটিম ফিরোজা বেগমকে মারধর করে বাসা থেকে বের করে দেন এবং ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন।

এজাহারে বাদী আরো বলেন, গতকাল তিনি বাবার বাসায় ছিলেন। পরে সেখান থেকে বাসায় ফিরে দেখেন বাসার আলমারি ভেঙে ফেলা হয়েছে। জানতে চাইলে আনাম ও অন্য আসামিরা তাঁকে হত্যার চেষ্টা করেন।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com