ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৫ মার্চ ২০২১ ● ২১ ফাল্গুন ১৪২৭
ই-পেপার  শুক্রবার ● ৫ মার্চ ২০২১
শিরোনাম: কানেকটিভিটিতে লাভ দেখছে বাংলাদেশ       ভাঙলো ঘুম: যাচাই বাছাইয়ে চটজলদি        মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া বাধ্যতামূলক করার সুপারিশ       টিকা নিলেন প্রধানমন্ত্রী       এইচ টি ইমাম আর নেই       জরুরি ভিত্তিতে সাড়ে ৫ লাখ টন চাল আমদানির অনুমোদন       ভুয়া এনআইডি: ইসির ৪৪ জন বরখাস্ত      
নির্দোষ ব্যক্তির সাজা, হাইকোর্টে ক্ষমা চাইলো দুদক
নিউজ ডেস্ক
Published : Tuesday, 26 January, 2021 at 7:31 PM

দুর্নীতি দমন কমিশনের (দুদক) ভুল তদন্তের কারণে এক নির্দোষ ব্যক্তির সাজা হয়। এর দায় স্বীকার করে হাইকোর্টে ক্ষমা চেয়েছে দুদক।

এ বিষয়ে বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রায় দেবেন হাইকোর্ট। রায়ের জন্য এ দিন ধার্য করেন বিচারপতি এম এনায়েতুর রহিম ও বিচারপতি মো. মুস্তাফিজুর রহমানের ডিভিশন বেঞ্চ।

এসএসসি পরীক্ষার জাল সনদ নিয়ে এইচএসসিতে ভর্তি হন নোয়াখালীর কামরুল ইমলাম নামে এক ব্যক্তি। ওই ঘটনায় দুদকের করা মামলায় প্রকৃত আসামি কামরুলের পরিবর্তে আরেক কামরুলকে পাঁচ বছরের জেল দেন নোয়াখালীর বিশেষ আদালত।

এরপর দণ্ডিত ব্যক্তি এ বিষয়ে হাইকোর্টে রিট করেন। তখন হাইকোর্ট দুদকের বক্তব্য জানতে চান। এরপরই দুদক হলফনামা দিয়ে বলে, তাদের তদন্তের ভুলে ওই ব্যক্তির সাজা হয়।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com