ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৫ মার্চ ২০২১ ● ২১ ফাল্গুন ১৪২৭
ই-পেপার  শুক্রবার ● ৫ মার্চ ২০২১
শিরোনাম: কানেকটিভিটিতে লাভ দেখছে বাংলাদেশ       ভাঙলো ঘুম: যাচাই বাছাইয়ে চটজলদি        মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া বাধ্যতামূলক করার সুপারিশ       টিকা নিলেন প্রধানমন্ত্রী       এইচ টি ইমাম আর নেই       জরুরি ভিত্তিতে সাড়ে ৫ লাখ টন চাল আমদানির অনুমোদন       ভুয়া এনআইডি: ইসির ৪৪ জন বরখাস্ত      
দুই সপ্তাহেও সন্ধান মেলেনি প্রতিবন্ধী জনাব আলীর
আনোয়ার হোসেন, বাগমারা
Published : Tuesday, 26 January, 2021 at 7:22 PM

জনাব আলী নামের এক মানসিক ও শারীরিক প্রতিবন্ধী নিখোঁজ হয়েছে। এ ঘটনায় গত ১২ জানুয়ারী থানায় একটি সাধারণ ডায়েরিও করেন তার পরিবারের লোকজন। জনাব আলী নিখোঁজের ১৪ দিন অতিবাহিত হলেও এখনো কোনো সন্ধান করতে পারেনি পুলিশ। 

মানসিক ও শারীরিক প্রতিবন্ধী জনাব আলীর বয়স প্রায় ৩৮ বছর। উচ্চতা প্রায় ৫ ফুট ৬ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে রঙ্গিন শার্ট, প্যান্ট এবং মাথায় একটি ক্যাপ ছিল। 

নিখোঁজ জনাব আলী নওগাঁ থানার অন্তর্গত গুমারদহ গ্রামের মৃত জাফর আলীর ছেলে। জনাব আলী রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল গ্রামে বোনের বাড়িতে বেড়াতে আসার পথে হারিয়ে যায়। তারপর থেকে আর কোনো সন্ধান পাওয়া যায়নি।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com