ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৫ মার্চ ২০২১ ● ২১ ফাল্গুন ১৪২৭
ই-পেপার  শুক্রবার ● ৫ মার্চ ২০২১
শিরোনাম: কানেকটিভিটিতে লাভ দেখছে বাংলাদেশ       ভাঙলো ঘুম: যাচাই বাছাইয়ে চটজলদি        মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া বাধ্যতামূলক করার সুপারিশ       টিকা নিলেন প্রধানমন্ত্রী       এইচ টি ইমাম আর নেই       জরুরি ভিত্তিতে সাড়ে ৫ লাখ টন চাল আমদানির অনুমোদন       ভুয়া এনআইডি: ইসির ৪৪ জন বরখাস্ত      
পাথরঘাটায় স্বতন্ত্র মেয়র প্রার্থীকে কুপিয়ে জখম
রেজাউল ইসলাম টিটু, বরগুনা
Published : Tuesday, 26 January, 2021 at 6:43 PM

বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ সময় সংঘর্ষে পাথরঘাটা থানার ওসি সহ প্রায় অর্ধশতাধীক ব্যক্তি আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এদের মধ্যে ওসি সহ ১০ জনকে স্থানীয় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে সদর থানা সূত্রে জানা গেছে।   

এসময় ভাংচুড় করা হয় অইনশৃঙ্খলা বাহিনির দুইটি গাড়ি। নৌকা প্রতীকের কর্মীদের হামলায় আওয়ামী লীগের বিদ্রোহী নারিকেল গাছ প্রতীকের মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেল সহ তার সমর্থকরা আহত হয়েছেন বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। 

অন্যদিকে বরগুনায় দুই কাউন্সিলর প্রার্থীর কর্মীদের মধ্য সংঘর্ষ হয়েছে । মহিলাসহ আহত হয়েছেন ছয়জন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের হাসাপাতালে পাঠায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কাউন্সিলর প্রার্থী আল-আমিন ও খোকনের কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার সময় সোহরাব নামের একজন স্বতন্ত্র মেয়র প্রার্থীর পোস্টার ছিড়ে ফেললে উত্তেজনা ছড়িয়ে পরে। এসময়, সংঘর্ষে, শাহ আলম (৫৫),বিদ্যারাণী (৪৫), রেনু বালা (৩৫), বিভা রাণী (৩৩), বুলু রাণী (৩৬), সীমা (৩২) আহত হয়। 

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শহীদুল ইসলাম জানান, সংঘর্ষের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহতদের চিকিৎসার জন্য পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে বেলা ১টায় নির্বাচনী আচরণবিধি লংঘন করে স্বতন্ত্র মেয়র প্রার্থী শাহাদাত হোসেনের শতাধিক মহিলা সমর্থক শহরে জগ প্রতীকের সমর্থনে মিছিল বের করে। শহরের বড় ব্রীজে ডিবি পুলিশ মিছিলটি প্রতিরোধের চেষ্টা করলে প্রতিরোধ উপেক্ষা করে মিছিলটি উপজেলা পরিষদ এলাকায় শেষ হয়। আচরণ বিধি লংঘন করে মিছিল করার বিষয় জানতে চাইলে শাহাদাত হোসেনের সমর্থকরা পাল্টা প্রশ্ন করেন।

মেয়র প্রার্থী শাহাদাত হোসেন বলেন, আমার কর্মীরা সিন্ধান্ত ছাড়াই মিছিল করেছে, এটা ঠিক হয়নি। পরবর্তীতে যেন না হয় সকলকে সতর্ক থাকতে বলা হয়েছে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com